ঘোষনা হলো পার্লামেন্টারি বিশ্বকাপের দল; থাকছেন মাশরাফি!

0
244

ক্রিকেট বিশ্বকাপ থেকে বাংলাদেশ দল বিদায় নিলেও শুরু হচ্ছে আরেক বিশ্বকাপ মিশন। প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া পার্লামেন্টারি বিশ্বকাপে অংশ নিবে বাংলাদেশের সংসদ সদস্যরা। এর ইতিমধ্যে দল ঘেষনা করা হয়েছে। আজই পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে তারা। অধিনায়ক নির্বাচন করা হয়েছে নাইমর রহমান দুর্জয়কে। স্কোয়াডে আছেন মাশরাফিও। বর্তমানে তিনি দেশে থাকলেও আবারো লন্ডন যাওয়ার কথা রয়েছে।

বিশ্বকাপে অংশগ্রহনকারী আট দেশকে নিয়ে প্রথমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে পার্লামেন্টারি বিশ্বকাপ। আটটি দেশকে দুটি গ্রুপে বিভক্ত করা হয়েছে। বাংলাদেশের গ্রুপে আছে, পাকিস্তান, নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। আমন্ত্রিত সকল দেশের সংসদ সদস্যরা ১৪ জুলাই ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসামে’র সঙ্গে বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল ম্যাচ মাঠে বসে দেখবেন।

বাংলাদেশ পার্লামেন্টারি ক্রিকেট দল

নাঈমুর রহমান দুর্জয় (অধিনায়ক), জুনায়েদ আহমেদ পলক, নাহিম রাজ্জাক, আনোয়ারুল আবেদিন খান, মো. সানোয়ার হোসেন, মো. আনোয়ারুল আজিম, নুরুন্নবি চৌধুরী, মজিবুর রহমান চৌধুরী নিক্সন, ফাহমি গোলন্দাজ বাবেল, জুয়েল অরেঞ্জ, মো. শফিউল ইসলাম শিমুল, মাশরাফী বিন মোর্ত্তজা, শেখ তন্ময়, মো. আয়েন উদ্দিন, শামিম পাটোয়ারি, আহসান আবদেলুর রহমান, ছোট মনির।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here