ঘরের মাঠে খেলা দেখার অপেক্ষা বাড়ল পাকিস্তানিদের

0
100

স্পোর্টস ডেস্ক : শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে ২০০৯ সালের সন্ত্রাসী হামলার পর প্রথমবার ক্রিকেটের বড় প্রতিপক্ষের বিপক্ষে ঘরের মাঠে নামার অপেক্ষায় ছিল পাকিস্তান। কিন্তু পাকিস্তানের ক্রিকেট উত্তেজনার আগুনে জল ঢেলে দিয়েছে বৃষ্টি!

করাচির ম্যাচ শুরুর সূচি ছিল স্থানীয় সময় বিকেল ৩টায়। কিন্তু প্রচণ্ড বৃষ্টিতে সাড়ে ৪টায় খেলা পরিত্যক্তের ঘোষণা আসে। ম্যাচটিকে সামনে রেখে পাকিস্তানি ক্রিকেট ভক্তদের মাঝে নতুনভাবে ঘরের মাঠে খেলা দেখার দারুন উত্তেজনা কাজ করেছিল। তবে মাঠের খেলা দেখার অপেক্ষা আরো বাড়িয়ে দিল বেরসিক বৃষ্টি।

বিশ্বকাপে পাকিস্তান সেভাবে নিজেদেরকে মেলে ধরতে পারেনি। বিশ্বকাপ ব্যর্থতার পর পাকিস্তান দলের কোচিং প্যানেল এসেছে পরিবর্তন। সাবেক পাকিস্তান কোচ মিকি আর্থার এর পরিবর্তে দলের দায়িত্ব দেওয়া হয় সাবেক পাকিস্তান অধিনায়ক মিসবাহ-উল-হকের উপর। প্রধান কোচের দায়িত্বের পাশাপাশি নির্বাচকের দায়িত্ব পালন করবেন তিনি।

এই ম্যাচ দিয়ে কোচিং ক্যারিয়ারের যাত্রা শুরু হওয়ার কথা ছিল মিসবাহ-উল-হকের। তবে সেটার জন্য অপেক্ষা বাড়লো। করাচির এই স্টেডিয়ামে প্রথমবার কোনও ওয়ানডে পরিত্যক্ত হলো। এই মাঠেই রবিবার দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে পাকিস্তান-শ্রীলঙ্কা।­

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here