ফুটবলের সৌন্দর্যই হচ্ছে গোল। সেই গোল নামক চিরচেনা সোনার হরিণটি যেন অচেনাই হয়ে গিয়েছিল বর্তমান জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর কাছে। দীর্ঘ অপেক্ষার অবসান শেষে চতুর্থ ম্যাচে গোলের দেখা পেলেন রোনালদো। রিয়াল মাদ্রিদে থাকাকালীন ক্লাব এবং সমর্থকদের একের পর এক গোল উপহার দিয়ে এসেছেন, সেই রোনালদোই কিনা সিরি’আ’ গোল করা ভুলতেই বসেছিলেন। প্রথম তিন ম্যাচে জুভেন্টাসের হয়ে গোলের দেখা না পেলে ভক্ত সমর্থকদের উৎকন্ঠা বেড়ে যায়। তবে চতুর্থ ম্যাচে এসে আর হতাশ করেননি ৩৩ বছর বয়সী এই সুপারস্টার।

প্রথমার্ধে অনেকটা নিষ্প্রভ থাকার পর ম্যাচের ৫০ মিনিটে পোস্টে লেগে প্রতিহত হওয়া বল থেকে জুভেন্টাসের হয়ে সাসসুয়োলোর বিপক্ষে প্রথম গোলের দেখা পান নন্দিত এই তারকা ফুটবলার । নিজের ২৮ তম শটে জুভেন্টাসের হয়ে ৩২০ মিনিট মাঠে থাকার পর পাওয়া এ গোল অবসান ঘটায় দীর্ঘ প্রতিক্ষার।

রোনালদোর মত খেলোয়াড় যখন প্রত্যাবর্তন করেন তখন ফিরে আসেন আপন মহিমায়। এক গোলে থেমে থাকার পাত্র তিনি নন। ম্যাচের ৬৫ মিনিটে দর্শনীয় এক গোল উপহার দেন দর্শক সমর্থকদের। ডি বক্সের বাঁ প্রান্ত থেকে সি আর সেভেনের বুলেট গতির শটে বল জালে জড়ালে জুভেন্টাস ২-০ গোলের লিড পায়।
তবে ম্যাচের ৭২ ও ৮২ মিনিটে দুটি সহজ সুযোগ নষ্ট করলে হ্যাট্রিক বঞ্চিত হন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

সাসসুয়োলো সংযোজিত সময়ে একটি গোল পরিশোধ করলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস ফলে ১২ পয়েন্ট নিয়ে লীগ টেবিলে শীর্ষস্থান সুসংহত করে বর্তমান চ্যাম্পিয়নরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here