খেলোয়াড় চুক্তিবদ্ধে আলোড়ন বসুন্ধরা কিংসের

নিজস্ব প্রতিবেদক

0
2420

একের পর এক তারকা ও তরুন তুর্কির সংমিশ্রনে খেলোয়াড় চুক্তিবদ্ধ করে আলোড়ন সৃষ্টি করেছে বাংলাদেশ প্রিমিয়ার লীগে নবাগত বসুন্ধরা কিংস।ইউরোপীয়ান স্টাইল অনুসরন করে খেলোয়াড় চুক্তির প্রক্রিয়া বাংলাদেশ ফুটবলে প্রায় বিরল। নিজেদের এই পেশাদারি মনোভাবের জন্য ইতিমধ্যে ফুটবল প্রেমীদের নজর কাড়তে সক্ষম হয়েছে বসুন্ধরার ক্লাবটি।

আজ সন্ধ্যায় নিজেদের ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে আরো চার খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস। বিজেএমসি থেকে মিড ফিল্ডার কৃষ্ণ মালি, চট্টগ্রাম আবাহনী থেকে রাইট উইং মান্নাফ রাব্বি ও বিজেএমসি থেকে দলে ভিড়িয়েছেন লেফট ব্যাক সোয়েবকে। সাথে নিজেদের চ্যাম্পিয়নশীপ খেলা দল থেকে রেখে দিয়েছেন তরুন তুর্কী গোলরক্ষক রাকিবুল ইসলাম তুষারকে।অভিজ্ঞদের পাশাপাশি তরুন প্রতিভাবানদেরও সুযোগ দিতে চায় বসুন্ধরা কিংস ম্যানেজমেন্ট। চুক্তি সইয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি ইমরুল হাসান ও সাধারন সম্পাদক মিনহাজুল ইসলাম। চুক্তি স্বাক্ষর শেষে চারজন খেলোয়াড়ই সাংবাদিকদের কছে দলের হয়ে সর্বোচ্চ দেয়ার এবং লীগ জয়ের প্রত্যাশা ব্যক্ত করেন।

এর আগে বসুন্ধরা কিংসের সঙ্গে যু্ক্ত হয়েছেন তৌহিদুল আলম সবুজ,নুরুন নাইম ফয়সাল, মোঃইব্রাহিম,হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস,দিদারুল আলম,সালাউদ্দিন, আলমগির কবির রানা,রেজাউল রেজা,রাকিন রহমান,সাদ্দাম হোসেন এ্যানি মতো তারকা ও উদিয়মান খেলোয়াড়রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here