ক্ষোভে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন ভারতীয় ক্রিকেটার

0
76
India batsman Ambati Rayudu (R) waves the crowd with teammate KL Rahul (L) after their victory during the first one-day international (ODI) matches between India and host Zimbabwe at the Harare Sports Club in Harare on June 11, 2016. / AFP / Jekesai Njikizana (Photo credit should read JEKESAI NJIKIZANA/AFP/Getty Images)

স্পোর্টস ডেস্কঃ স্ট্যান্ডবাই খেলোয়াড়ের তালিকায় থেকেও বিশ্বকাপ দলে সুযোগ না পাওয়ায় রাগে ক্ষোভে ভারতের জার্সিকে তুলে রাখার সিদ্ধান্ত নিলেন ভারতের মিডল অর্ডার ব্যাটসম্যান আম্বাতি রাইডু। আজ বিসিসিআইকে এক চিঠির মাধ্যমে তিনি নিজের অবসরের কথা জানিয়েছেন।

এবারের আইপিএলে অসাধারন খেলেছিলেন রাইডু। ফলে মূল বিশ্বকাপ দলেই তাকে দেখার সম্ভাবনা ছিলো। কিন্তু অনেক তারকা খেলোয়াড়ের ভিড়ে সুযোগ হয়নি তার। তবে ছিলেন স্ট্যান্ডবাই হিসেবে।

ইনজুরির কারনে বিজয় শঙ্কর ভারতের দল থেকে ছিটকে গেলেও তার পরিবর্তে সুযোগ পান নি রাইডু। বরং স্ট্যান্ডবাই লিস্টে না তাকা মায়াঙ্ক আগারওয়াল দলে যোগ দিয়েছেন।

টুইটারে তাই কটাক্ষ করে রাইডু লিখেছেন, ‘বিশ্বকাপ দেখব বলে এই মাত্র থ্রিডি চশমা অর্ডার দিলাম।’

দেশের হয়ে মোট ৫৫ টি ওয়ানডে ম্যাচ খেলা রাইডু প্রায় ৪৭ গড়ে মোট ১৬৯৪ রান করেছেন। ৩টি সেঞ্চুরি এবং ১০টি হাফ সেঞ্চুরি করেছেন এই প্রতিভাবান খেলোয়াড় ইনিংস রয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here