ক্রিকেটার চামেলী খাতুনের চিকিৎসার দায়িত্ব নিলেন মাননীয় প্রধানমন্ত্রী

0
431

বেশ কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ পত্রিকা এবং টেলিভিশনে ক্রিকেটার চামেলী খাতুনের অসুস্থতার কথা বেশ গুরুত্বের সাথেই আলোচিত হয়ে আসছিল। দীর্ঘ প্রায় এক যুগ দেশের হয়ে প্রতিনিধিত্ব করা এই অলরাউন্ডারের পায়ের লিগামেন্ট ছিঁড়ে এবং মেরুদন্ডের দুই হাড়ের ডিস্ক নষ্ট হয়ে ডানপাশ অবশ হয়ে যায়।

রাজশাহী নগরের দরগাপাড়া নামক এলাকায় এক অর্থে মানবেতর জীবনযাপন করছিলেন একসময়ের লাল সবুজের প্রতিনিধিত্ব করা এই প্রমীলা ক্রিকেটার। ২০১০ এশিয়া কাপে রানার্সআপ নারী দলের সদস্য এই ক্রিকেটারের পাশে দাড়িয়েছিলেন সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন সহ অনেকেই তবে এবার চামেলীর সার্বিক চিকিৎসার দায়িত্ব নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী।

গতকাল ২ নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং জেলা প্রশাসনের তত্ত্বাবধানে বেসরকারি উড়োজাহাজে পরিবারের ৩ সদস্যসহ চামেলীকে ঢাকায় আনা হয়েছে চিকিৎসার জন্য। এরপর পঙ্গু হাসপাতালে প্রথমিকভাবে তাকে পরীক্ষা করা হয়। বিকেলে বিসিবি প্রেসিডেন্ট জনাব নাজমুল হাসান পাপন চামেলী খাতুনকে দেখতে যান এবং সরকার ও ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন। ব্যাটে বলে দেশের প্রতিনিধিত্ব করা সদা প্রাণবন্ত চামেলী খাতুন এবার হয়তো সুস্থ হয়ে আবারো ফিরবেন সগৌরবে এমনটিই আশা চামেলীর পরিবারসহ পুরো দেশবাসীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here