ক্রিকেটকে বিদায় বললেন নাজমুল!

0
169

স্টাফ রিপোর্টার: অসাধারন লাইন-লেন্থ ও বল সুইং করানোর ক্ষমতার জন্য বাংলাদেশ দলে পেস বোলিং ডিপার্টমেন্টে একটা সম্ভাবনার নাম হয়ে এসেছিলেন নাজমুল হোসেন। দলে সুযোগ পেয়ে নিজেকে প্রমান করেছেন বার বার। কিন্তু কখনও দলের কম্বিনেশনের জন্য আবার কখনও বা ইনজুরির জন্য থিতু হতে পারেননি একাদশে।

বয়স এখন ৩১। তাই এখনই বিদায় বলার সঠিক সময় হিসেবে মনে করেছেন নাজমুল। সবধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষনা দিয়েছে বাংলাদেশের হয়ে ৩৮ টি ওয়ানডেতে প্রতিনিধিত্ব করা এই পেসার।

ওয়ানডেতে ৫.০৪ ইকোনমিতে নিয়েছেন ৪৪ উইকেট, ক্যারিয়ার সেরা ফিগার ৪/৪০। ২০০৪ সালে প্রথম টেস্টে ইন্ডিয়ার সাথে নিয়েছিল ২ উইকেট। এর পর দীর্ঘ ৭ বছর পরে ২০১১ সালে পাকিস্তানের বিরুদ্ধে টেস্টে নিয়েছিলেন ৩ উইকেট। জাতীয় দলের হয়ে এখানেই শেষ দেখে ফেলেছিলেন নাজমুল হোসেন।

ক্যারিয়ারে আক্ষেপ থাকলেও খুশি নাজমুল হোসেন, এই ছোট্ট ক্যারিয়ারে তাঁর প্রাপ্তি অনেক। ক্রিকেটকে বিদায় জানালেও ক্রিকেটের সাথেই থাকছেন এই পেসার। বোলিং কোচ হিসাবে ক্যারিয়ার গড়তে চান নাজমুল হোসেন, দেশের পেসারদের নিয়ে কাজ করতে চান তিনি। তৈরি করতে চান নতুন পেসার, তাঁদের সঠিক দিক নির্দেশনা দিতে ইচ্ছুক নাজমুল হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here