ক্যাচ মিসে ম্যাচ মিস সিক্সার্সের!

0
261

স্টাফ রিপোর্টারঃ বিপিএলের ২১তম ম্যাচে ওয়ার্নার বনাম ডি ভিলিয়ার্সের হাইভোল্টেজ ম্যাচে হেরে গেলো ওয়ার্নার। মূলত একেরপর এক ক্যাচ মিস করার মূল্য দিতে হয়েছে সিক্সার্স কে।

ম্যাচের শুরুতেই টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় মাশরাফি বিন মোর্তাজা। ব্যাট করতে নেমে লিটন দ্রুত ফিরে গেলেও হাল ধরেন অনেক দিন অফ ফর্মে থাকা সাব্বির। গতকালের জুনায়েদ,সাকিব,তামিম থেকে অনুপ্রাণিত হয়েই হয়তো এদিন মাঠে টর্নেডো সৃষ্টি করেন সাব্বির রহমান। রংপুরের প্রত্যেকটা বোলারকে ছাতু বানিয়ে ৫১ বলে করেন ৮৫ রান। এই ইনিংসে তার ডাউন দ্যা উইকেটে এসে খেলা শট গুলো নিশ্চিত ভাবে অনন্দ দিয়েছে সমর্থক দের। সাব্বিরের পাশাপাশি নিকোলাস পুরাণ তার চলতি ফর্মকে টেনে আনেন এদিনো। তার ২৭ বলে ৪৭ এর সাথে আরো কিছু ছোট ছোট ইনিংসে ১৯৫ রানের সংগ্রহ পায় সিক্সার্স।

২০ ওভারে ১৯৬ এর টার্গেট বিশাল হলেও রংপুরের টপ অর্ডার জ্বলে উঠলে যেকোন রান কোন ব্যাপার না। রংপুরের টপ অর্ডারে ছিলেন গেইল,হেলস,রুশো, বেঞ্জামিন ডি ভিলিয়ার্স। এদিনো গেইলের উপর প্রচুর প্রত্যাশা থাকলেও শূন্য মেরে সাজঘরে ফিরে যান গেইল। তবে হেলস কে সাথে নিয়ে রানের চাকা দ্রুতো ঘুরাতে থাকেন রাইলি রুশো। তবে এক্ষেত্রে সিক্সার্সের ফিল্ডার দের অবদান কম না। ৩ টি সহজ ক্যাচ ছেড়ে ৩ বার রুশো কে জীবন দেন সিলেট ফিল্ডাররা। হেলস ৩৩ করে আউট হলে ক্রিজে এসে মাঝারি মানের ঝড় তুলেন ডি ভিলিয়ার্স। তার ২১ বলে ৩৪ আর রুশোর ৬১ রানে জয়ের পথেই ছিলো রাইডার্স। তবে তাসকিন ৪ উইকেট নিলে জয়ের সম্ভাবনা জেগে উঠে সিলেটের। কিন্তু শেষ দিকে ফরহাদ রেজা আর ম্যাশ নার্ভ ধরে রেখে ফিনিশিং দিলে লাস্ট ওভারে ম্যাচ জিতে রংপুর রাইডার্স।

এই ম্যাচ শেষে দেশে ফিরে যাচ্ছেন ওয়ার্নার। আর এই হারে বিপিএলে সিলেটের সম্ভাবনা শেষ হয়ে গেছে অনেকটা।
স্কোরঃ সিক্সার্স ১৯৪/৪
সাব্বির ৮৫
পুরাণ ৪৭
মোর্তাজা ৩১/২
রংপুর রাইডার্স ১৯৫/৬
রুশো ৬১
ভিলিয়ার্স ৩৪
তাসকিন ৪২/৪।

ম্যান অফ দ্যা ম্যাচ রাইলি রুশো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here