কার্তিককে ক্ষমা করলো বিসিসিআই

0
66

দীনেশ কার্তিককে ক্ষমা করলো ভারতীয় ক্রিকেট বোর্ড। কার্তিকে আবেদন করা নিঃশর্ত ক্ষমা প্রার্থনা গ্রহণ করেছে বিসিসিআই। এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিসিআই-এর এক কর্মকর্তা। তিনি জানান,‘‘বিসিসিআই দীনেশ কার্তিকের ক্ষমা প্রার্থণা গ্রহণ করেছে এবং বিষয়টির নিস্পত্তি ঘটেছে।”

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ত্রিনবাগো নাইট রাইডার্স বলিউড তারকা শাহরুখ খানের দল। দীনেশ কার্তিকও আইপিএল দল কলকাতা নাইট রাইর্ডাসের খেলোয়াড় যার মালিক শাহরুখ। তবে ঘটনা হয় সিপিএল এর ম্যাচ চলাকালে ত্রিনবাগো নাইট রাইডার্সের জার্সি পরে তাদের দলের ড্রেসিংরুমে বসে ম্যাচ দেখছিলে দীনেশ কার্তিক। সেই ছবি সামনে আসতেই কার্তিককে কারণ দর্শানোর নোটিশ দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারতের চুক্তি অনুয়ায়ী, বিসিসিআই-এর অনুমতি ছাড়া অন্য কোনও দেশের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ খেলতে পারেন না ভারতীয় ক্রিকেটাররা। এমনকি কোনও দলের ড্রেসিং রুমেও যেতে পারেন না।

এর জবাবে নিঃশর্ত ক্ষমা চেয়ে নেওয়ার পাশাপাশি কার্তিক জানান, তিনি পোর্ট অব স্পেনে গিয়েছিলেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাকালামের অনুরোধে। সেখানে খেলতে বা দলের কোন অংশ হিসেবে যাননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here