কারানের অলরাউন্ড পারফরম্যান্সে জয় পাঞ্জাবের

0
98

স্পোর্টস ডেস্কঃ ব্যাট হাতে ওপেনিংয়ে ২০ রান আর বল হাতে হ্যাট্রিক করে পাঞ্জাবকে দারুণ এক জয় এনে দেন স্যাম কারান। হ্যাটট্রিকসহ ১১ রানে ৪ উইকেট শিকার করেন কারান। সামি নেন ২ উইকেট।

পাঞ্জাবের দেওয়া ১৬৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে পৃথ্বীর উইকেট হারায় দিল্লি। অশ্বিনের বলে এলবিডব্লিউ হওয়ার আগে ধাওয়ানের ব্যাট থেকে আসে ২৫ বলে ৩০ রান। অধিনায়ক আয়ার করেন ২৮ রান। তবে রিশাব পান্ত ও ইনগ্রামের ব্যাটে জয়ের পথেই ছিল দিল্লি ক্যাপিটাল। কিন্তু ইনিংসের ১৭ তম ওভারে জোড়া আঘাত হানেন মোহাম্মদ সামি। ফেরান ২৬ বলে ৩৯ করা পান্তকে। তার পরের ওভারে জোড়া আঘাত হানেন স্যাম কারান। আউট করেন ৩৮ করা ইনগ্রামকে। পান্ত ও ইনগ্রামের আউটের সাথে মূলত ম্যাচ থেকে ছিটকে যায় দিল্লি।

আগে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬৬ রান বোর্ডে জমা করে পাঞ্জাব। এদিন পাঞ্জাব একাদশে ছিলেন না ক্রিস গেইল, তার বদলে ওপেনিং করতে নামেন নিয়মিত ওপেনার রাহুল এবং প্রথমবারের মতো ওপেনিং করতে নামা স্যাম কারান। রাহুল করেন ১১ বলে ১৫ রান। কারানের ব্যাট থেকে আসে ১০ বলে ২০ রান।

তবে সরফরাজের ২৯ বলে ৩৯ আর মিলারের ৩০ বলে ৪৩ রান করলে ভালো সংগ্রহের পথে থাকে পাঞ্জাব। শেষ দিকে মান্দিপ সিংয়ের ২১ বলে ২৯ রানে ১৬৬ রানের লড়াকু সংগ্রহ পায় পাঞ্জাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here