কলিন্ড্রেসের জোড়া গোলে সাইফ এসসি’কে হারালো বসুন্ধরা কিংস

0
233

 

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের ২৫ তম রাউন্ডের খেলায় জয় পেয়েছেন নবাগত চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। সাইফ স্পোর্টিং ক্লাবকে তারা ২ – ০ গোলের ব্যবধানে পরাজিত করেন।

ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই দুইদল আক্রমন ও পাল্টা আক্রমন চালিয়ে খেলতে থাকেন। পুরো ম্যাচ জুড়েই অনেকগুলো সুযোগ হাতছাড়া করে তারা। খেলার ১৩ মিনিটে অবশ্য সবচেয়ে সহজ সুযোগটি মিস করেন ইমন মাহমুদ। হ্যান্ডবলের কারনে প্রাপ্ত পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ এই মিডফিল্ডার। সাইফ এসসির গোলরক্ষক সাইফুল ইসলাম বা দিকে ঝাপিয়ে পড়ে শটটি ঠেকিয়ে দেন। ম্যাচের ১৭ তম মিনিটে জটলার মধ্যে সাইফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়ের নেয়া একটি শট গোল লাইন থেকে কিংস ডিফেন্ডার ফয়সাল ফিরে না দিলে এগিয়ে যেতে পারত স্বাগতিকরা। ২৬ মিনিটে মার্কোসের নেয়া হেড প্রতিহত করে সাইফ গোলরক্ষক সাইফুল।

ম্যাচের ৩০ মিনিটে ভালো সুযোগ পায় বসুন্ধরা কিংস। কর্নার থেকে আসা বলে বখতিয়ারের সাইড ভলি অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়ে যায়। প্রথমার্ধে সাইফের পক্ষে সহজ সুযোগটি হাতছাড়া করেন স্ট্রাইকার পাদোভানি। ৪২ মিনিটের সময় মাটি গড়ানো ক্রসে একেবারে ঠিকভাবে পা লাগাতে ব্যর্থ হন এই খেলোয়াড়। অবশেষে ম্যাচের ডেড লক ভাঙ্গে প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে। সম্মিলিত আক্রমন থেকে বক্সে মধ্যে থাকা ড্যানিয়েল কলিন্ড্রেসের ইনসুইং একটি শট গোলরক্ষককে বোকা বানিয়ে জালে জড়িয়ে যায়। এতে ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় বসুন্ধরা কিংস।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে চাপ সৃষ্টিতে চেষ্টা করেন সাইফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা। ৫৪ মিনিটের সময় বক্সের বাইরে থেকে নেয়া কেলিনের চিপ গোলরক্ষকের উপর দিয়ে গেলেও তা জালে পৌঁছায়নি। ম্যাচের ৬৩ মিনিটে অবশ্য কেলিন বল জালে জড়িয়ে দেন; কিন্তু অফসাইডের কারনে গোলটি বাতিল করা হয়। এরপর মুষুল ধারপ বৃষ্টি শুরু হলে খেলার গতি অনেকটাই কমে যায়। ম্যাচে সাইফ স্পোর্টিং আরো কিছু সুযোগ তৈরি করলেও গোলের দেখায় পায় নি। বরং ম্যাচের একেবারে শেষে যোগ করা সংযুক্তি সময়ে তৌহিদুল আলম সবুজের ক্রসে হেড করে নিজের ও দলের পক্ষে দ্বিতীয় গোল করে বসুন্ধরা কিংসের জয় নিশ্চিত করেন ড্যানিয়েল কলিন্ড্রেস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here