কম্বোডিয়ায় প্রতিপক্ষ আবহাওয়াও!

0
170

স্টাফ রিপোর্টার : কম্বোডিয়ায় পৌঁছে প্রথম দিনেের অনুশীলন শেষ করেছে বাংলাদেশ। ৯ মার্চ কম্বোডিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে বুধবার স্থানীয় সময় ৮টায় কম্বোডিয়া পৌঁছে বৃহস্পতিবার প্রথমদিনের মতো আনুষ্ঠানিক অনুশীলনে অংশ নেয় জেমি ডে শিষ্যরা।

তবে প্রথম দিনের অনুশীলনে গরমের জন্য বেশ ভালোই তৃষ্ণার সমস্যায় পড়তে হয় ফুটবলারদের। প্রায় ৩২-৩৩ ডিগ্রি তাপমাত্রায় টার্ফের মাঠে অনুশীলন করে ফুটবলাররা যার ফলে আবহাওয়া কন্ডিশন এসবের সাথে মানিয়ে নিতে কিছুটা সমস্যায় পড়তে হয় ফুটবলারদের।

অন্যদিকে অনুশীলনে আজ দলের সাথে যোগ দিয়েছিলেন দেশের ফুটবলের সবচেয়ে হাইপ্রোফাইল কোচ ডিন মে।যোগ দিয়েই ডিন তিন গোলকিপার কে নিয়ে আলাদাভাবে অনুশীলন করেন।আপাতত লক্ষ্য হলো কম্বোডিয়া ম্যাচ। তবে ডিনের সামনে চ্যালেঞ্জ তিন গোলরক্ষক জিকো, সোহেল,রানা থেকে একাদশে একজনকে সুযোগ দেওয়া। তবে চলমান লীগ বিচারে এগিয়ে থাকবে জিকো। এই গোলরক্ষক ৯ ম্যাচ থেকে হজম করেছেন ৩ গোল, যেখানে,রানা ও সোহেল হজম করেছে ৪টি ও ৭টি করে গোল।

ফিফা র‌্যাংকিংয়ে ১৭২ নাম্বারে কম্বোডিয়া আর বাংলাদেশ ১৯২ নাম্বারে। তবে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে আছে লাল-সবুজ প্রতিনিধিরা। ২ বারের দেখায় বাংলাদেশের জয় ১টিতে আর বাকি ম্যাচটি হয়েছিল ড্র।অন্যদিকে দলের সাথে যোগ দিলেও প্রথম দিনের অনুশীলনে ছিলেননা নতুন ফিজিওথেরাপিস্ট সিমন ম্যাল্টবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here