ওলভসে আটকা পড়লো রেড ডেভিলসরা

0
157

স্টাফ রিপোর্টার : নিজেদের যেন আবারো হারিয়ে ফেলেছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। মৌসুমের শুরুতে জোসে মরিনহোর অধীনে তেমন সুবিধা করতে না পারায় দলের দায়িত্ব তুলে দেয়া হয় ওলে গানার সোলসারকে। তারপরই নিজেদের ফিরে পায় ইউনাইটেড। কিন্তু গত কয়েক ম্যাচ যাবত যেন আবার আগের রূপেই ফিরে গেছে তারা। গতকালও শক্তিমত্তায় পিছিয়ে থাকা উলভারহ্যাম্পটনের কাছে পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে সোলসারের শিষ্যদের।

ম্যাচের শুরুতে কিছু সুযোগ হাতছাড়া করলেও ১৩ মিনিটের সময় লিড নেয় রেড ডেভিলসরা। ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেদের ছোট পাস পেয়ে দূরপাল্লার নিচু শটে পোস্ট ঘেঁষে বল ঠিকানায় পাঠান স্কটল্যান্ডের মিডফিল্ডার স্কট ম্যাকটমিনে। তবে ফিরতে সময় নেয় নি উলভারহ্যাম্পটন। রাউল হিমেনেসের দারুণ রক্ষণচেরা পাস ডি-বক্সে ফাঁকায় পেয়ে কোনাকুনি শটে জাল খুঁজে নেন পর্তুগিজ মিডফিল্ডার দিয়োগো জতা। ফলে খেলায় ১-১ সমতা ফেরে।

বিরতির পর ম্যাচের ৫৭তম মিনিটে জতাকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন অ্যাশলে ইয়ং। দশজনের ইউনাইটেডের বিরুদ্ধে ৭৭ মিনিটে এগিয়ে যায় উলভস। বাঁ দিক থেকে স্প্যানিশ ডিফেন্ডার ইয়োনির ক্রসে ঠিকমতো হেড করতে পারেননি হিমেনেস। বল গিয়ে গোলমুখে পড়লে জটলার মধ্যে ইউনাইটেড ডিফেন্ডার ক্রিস স্মলিংয়ের গায়ে লেগে গোল হয়ে যায়। এরপর আর কোন গোল না হলে ২-১ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে লুকাকু-রাশফোর্ডরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here