ওমানের বিপক্ষে খেলবে যুব হকি দল

0
35

আসছে বছরের জুনে ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া জুনিয়র এশিয়া কাপের জন্য প্রস্তুতি হিসেবে অনূর্ধ্ব-২১ দলের দুই সপ্তাহেরও বেশি সময়ের জন্য ভারতে গিয়ে প্রস্তুতি নেয়ার পরিকল্পনা ছিলো ফেডারেশনের। সেখানে মোট ১২ টি ম্যাচ খেলার কথা থাকলেও তা আর হচ্ছে না অনূর্ধ্ব-২১ দলের। মূলত ভিসা সংক্রান্ত জটিলতার জন্য যুব দলের আর ভারত সফর সম্ভব হচ্ছে না। তাই বিকল্প হিসেবে ওমান যুব দলকে ঢাকায় আমন্ত্রণ জানিয়েছে ফেডারেশন।

দুই দলের ৬ টি ম্যাচ খেলার কথা রয়েছে। ওমানের আমন্ত্রিত দলটি বর্তমানে পাকিস্তানে সফররত রয়েছে। সেখানে সফর শেষেই তারা বাংলাদেশে আসবে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ হকি ফেডারেশনের সহসভাপতি আব্দুর রশিদ সিকদার। সোমবার ওমানের যুবাদের বাংলাদেশে আসার কথা রয়েছে।

৮ তারিখ মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দুই দলের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। বাকি পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৯,১১,১২,১৪ এবং ১৫ তারিখ। জুনিয়র এশিয়া কাপ হকির আয়োজক হওয়ার পর থেকে অনূর্ধ্ব-২১ দল গঠনের জন্য বাছাই করে খেলোয়াড় বের করে ফেডারেশন। বাছাই করা খেলোয়াড়দের নিয়ে ১৮ আগস্ট শুরু করা হয় ক্যাম্প।

আগামী বছর ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া জুনিয়র এশিয়া কাপে অংশ নিবে মোট ৮ দল। গেলো বারের চ্যাম্পিয়ন, রানারআপ এবং স্বাগতিক বাংলাদেশের সাথে বাকি দল গুলো আসবে হংকংয়ে বাছাইপর্ব খেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here