এনসিএলঃ বরিশালের জয় বাকি তিন ম্যাচ ড্র

0
70

জাতীয় ক্রিকেট লীগে প্রথম রাউন্ডে জয় পেয়েছে বরিশাল বিভাগ। দ্বিতীয় স্থরের এই ম্যাচে বরিশাল ইনিংস আর ১৩ রানে হারিয়েছে সিলেট বিভাগকে। ড্র হয়েছে বাকি তিন ম্যাচ। তবে এরি মাঝে ইমরুল কায়েস খুলনার হয়ে ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছেন।

বৃষ্টি একদিন কেড়ে নিলেও বাধা হতে পারেনি বরিশালের জয়ে। শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে শেষ দিনে ২ উইকেটে ২৭ রান নিয়ে ম্যাচ বাচাতে নেমেছিলো সিলেট। জাকির আলী ছাড়া আর কেউ প্রতিরোধ গড়তে পারেনি। ১১ রানে শেষ ৫ উইকেট হারিয়ে ১৩২ অলআউট সিলেট। সর্বোচ্চ ৪৫ রান করেন জাকির। তানভীর ৪ ও মনির নেন ৩ উইকেট। ২য় ইনিংসে উইকেট শূন্য থাকলেও ১ম ইনিংসের কৃর্তিত্বে ম্যাচ সেরা কামরুল ইসলাম। সাড়ে নয় পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থরে শীর্ষে বরিশাল। দ্বিতীয় স্থরের ম্যাচ হলেও তামিম ইকবাল মাহমুদুল্লাহ মুখোমুখি বলে ঢাকা মেট্রো ও চট্রগ্রাম ম্যাচে আগ্রহী ছিল ক্রিকেট প্রেমীদের। তামিম হতাশ করেছে ১ম ইনিংসে ৩০ এবং ২য় ইনিংসে ৪৬ রান করেন। এবারও তাকে ঝাপিয়েছেন মাহমুদুল্লাহ।

ড্র ম্যাচে বাংলাদেশ অলরাউন্ডার ৬ উইকেট আর অর্ধশতাধিক রানে হয়েছেন ম্যাচ সেরা। তামিম না পারলেও ২য় ইনিংসে ফিফটি করেছেন তাসামুল হক,পিনাক ঘোষ ও মাসুম খান।

ফতুল্লায় ঢাকার বিপক্ষে ২৯৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ছিল রাজশাহী। কিন্তু কঠিন লক্ষ তাড়া করা সম্ভব হয়নি ৯৯ রানে পাচ উইকেট হারানোই। মশফিকুর রহিম থেমেছেন ২১ করে নিজেদের খোলস বন্ধ করে দেয় রাজশাহীর ব্যাটসম্যানরা দীর্ঘ গতিতে ব্যাট করতে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here