একসঙ্গে নাদালের খেলা দেখলেন পিকে, ভাসকেজ, এসেনসিও

0
114

রাফায়েল নাদাল যেমন ফুটবলের ভক্ত, তেমনি স্পেনের অনেক ফুটবলারও নাদালের খেলার ভক্ত। শুক্রবার যেমন মাদ্রিদ ওপেনের কোয়ার্টার ফাইনালে নাদালের খেলা মিলিয়ে দিল রিয়াল মাদ্রিদ-বার্সেলোনাকে!

কোয়ার্টার ফাইনালে নাদালের সঙ্গে ডমিনিক থিয়েমের লড়াই দেখতে গিয়েছিলেন বার্সেলোনার জেরার্ড পিকে, রিয়াল মাদ্রিদের লুকাস ভাসকেজ এবং মার্কো এসেনসিও। একই গ্যালারিতে বসে তাঁরা মেতে উঠেছেন হাসি-ঠাট্টা আর খোশগল্পে। অথচ কদিন আগে ‘এল ক্লাসিকো’তে তাঁদের ‘মল্লযুদ্ধ’ দেখে মনে হয়েছে, কেউ কারও ছায়াও মাড়াবেন না! কিন্তু নাদালের খেলা মিলিয়ে দিল চিরপ্রতিদ্বন্দ্বী দুটি ক্লাবের খেলোয়াড়দের।
অবশ্য শুধু রিয়াল-বার্সার খেলোয়াড়েরাই নন, অ্যাটলেটিকো মাদ্রিদের গোলরক্ষক ইয়ান ওবলাক ও মিডফিল্ডার সল নিগেজও গিয়েছিলেন নাদালের খেলা দেখতে। যদিও এসব ভক্তকে হতাশ করেছেন ‘ক্লে কোর্টের রাজা’। আগের ম্যাচে টানা ৫০ সেট জয়ের রেকর্ড গড়লেও কোয়ার্টার ফাইনালে ডমিনিক থিমের কাছে ৭-৫, ৬-৩ গেমে হেরেছেন নাদাল।
নাদালের খেলা দেখতে পাশাপাশি বসেছেন বার্সার পিকে ও রিয়ালের ভাসকেজ। অথচ ফুটবল মাঠে কেউ কাউকে তিল পরিমাণ ছাড় দেন না। কিন্তু নাদালের খেলা মিলিয়ে দিল তাঁদের। কোনো একটা ব্যাপার নিয়ে রসিকতায় মজলেন দুজন। সামনের আসনে মনোযোগী দর্শক মার্কো এসেনসিও। ছবি: রয়টার্সনাদালের খেলা দেখতে পাশাপাশি বসেছেন বার্সার পিকে ও রিয়ালের ভাসকেজ। অথচ ফুটবল মাঠে কেউ কাউকে তিল পরিমাণ ছাড় দেন না। কিন্তু নাদালের খেলা মিলিয়ে দিল তাঁদের। কোনো একটা ব্যাপার নিয়ে রসিকতায় মজলেন দুজন। সামনের আসনে মনোযোগী দর্শক মার্কো এসেনসিও। ছবি: রয়টার্সনাদালের খেলা দেখতে গিয়েছিলেন অ্যাটলেটিকো মাদ্রিদের গোলরক্ষক ইয়ান ওবলাক (বাঁমে) ও মিডফিল্ডার সল নিগেজ (মাঝে)। ছবি: ফোর্জা অ্যাটলেটি রেডিও টুইটারনাদালের খেলা দেখতে গিয়েছিলেন অ্যাটলেটিকো মাদ্রিদের গোলরক্ষক ইয়ান ওবলাক (বাঁয়ে) ও মিডফিল্ডার সল নিগেজ (মাঝে)। ছবি: ফোর্জা অ্যাটলেটি রেডিও টুইটারদর্শকদের বিদায় জানাচ্ছেন নাদাল। চোখে লেগে রয়েছে কোয়ার্টার ফাইনালে হারের হতাশা। ছবি: রয়টার্সদর্শকদের বিদায় জানাচ্ছেন নাদাল। চোখে লেগে রয়েছে কোয়ার্টার ফাইনালে হারের হতাশা। ছবি: রয়টার্স

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here