এএফসি কাপে সাইঘানিকে পাচ্ছে না আবাহনী

0
212

গতকাল ছিলো এএফসি কাপের জন্য চূড়ান্ত দল দেয়ার শেষ দিন। সানডে – বেলফোর্ট সহ পুরাতন তিন বিদেশি ফুটবলারের সাথে নতুন বিদেশি ফুটবলার দক্ষিণ কোরিয়ার টাই-মিন-লি ও মিশরের ডিফেন্ডার ঈসা এ্যালসায়েদের নাম যুক্ত হওয়ায় কে বাদ পড়তে যাচ্ছে সেটা নিয়েই তৈরি হয় আলোচনা।

তবে এএফসি কাপের জন্য মাসিহ সাইঘানিকেই যে পাচ্ছেনা আবাহনী লিমিটেড এমনটাই নিশ্চিত করেছে দলের এক বিশেষ সুত্র । কারণ হিসেবে জানা গিয়েছে, সাইঘানি নাকি ইতিমধ্যেই ভারতীয় ক্লাব চেন্নাইয়ান এফসির সাথে চুক্তিবদ্ধ হয়ে গিয়েছে। যার ফলে দুটি ক্লাব সমোঝোতায় না আসাতে সাইঘানির ইচ্ছা থাকার পরেও এএফসি কাপে আবাহনীর হয়ে মাঠে নামতে পারবেন না তিনি।

তবে সেক্ষেত্রে এখনো সুযোগ থাকছে আবাহনীর সামনে। কেননা সামনের আট দিনের মধ্যে দল পরিবর্তন করার সুযোগ থাকছে আকাশী-নীলদের সামনে। একসময়ের মাঝে সাইঘানির বিষয়ে চেন্নাইয়ান এফসির সাথে সমোঝোতায় আসতে পারলে হয়তো তাকে পেতেও পারে আবাহনী।

তবে সেই সুযোগ কাজে লাগাতে পারে কিনা আবাহনী সেটা সামনেই দেখা বিষয়। কিন্তু আপাতত সাইঘানিকে না পাওয়াতে খানিকটা হলেও ধাক্কা খাচ্ছে আকাশী-নীলরা। গ্রুপ পর্বে এএফসি কাপে তিন গোল সহ আবাহনীর হয়ে এই সিজনে মোট ৭ গোল করেছেন সাইঘানি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here