এএফসি কাপের ম্যাচ খেলতে ঢাকায় এসেছে মিনার্ভা পাঞ্জাব

0
126

স্টাফ রিপোর্টারঃ এএফসি কাপের বিগ ম্যাচে মুখোমুখি ইন্ডিয়ান চ্যাম্পিয়ন মিনার্ভা পাঞ্জাব এবং বাংলাদেশি চ্যাম্পিয়ন দল ঢাকা আবাহনী। এই ম্যাচ নিয়ে ইতিমধ্যে উত্তেজনা তৈরি হয়েছে ফুটবল পাড়ায়।

এ মৌসুমে স্বাধীনতা কাপ জিতে ফেডারেশন কাপে রানার্স আপ হওয়া ঢাকা আবহানী বিপিএলেও দুইয়ে অবস্থান করছে। এএফসি কাপও ঘরের বাঘেরা শুরু করেছে জয় দিয়েই। এখন হোম ম্যাচে জয় নিয়েই ধারাবাহিকতা বজায় রাখার চ্যালেঞ্জে বুধবার মাঠে নামবে আবাহনী।

এএফসি কাপে জয় দিয়ে শুরু করা ঢাকা আবাহনীর ঘরের মাঠ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে খেলতে নামবে প্রথম ম্যাচে ড্র নিয়ে মাঠ ছাড়া ভারতের দল মিনার্ভা পাঞ্জাবের বিপক্ষে।

১ম ম্যাচে নেপালের মাটিতে মানাং মার্শিয়াংদিকে ১-০ ব্যবধানে জয় নিয়ে ফিরেছে আবাহনী। অন্যদিকে চেন্নাই সিটি এফসির সঙ্গে গোলশূন্য ড্র করেছে পাঞ্জাব।

অন্যদিকে ঢাকায় পা রেখেছে ভারতের আই লিগ চ্যাম্পিয়ন ক্লাব মিনার্ভা পাঞ্জাব।

বুধবার বিকেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা আবাহনীর সঙ্গে এএফসি কাপের ম্যাচ খেলবে আই লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মিনার্ভা পাঞ্জাব।

বর্তমান পরিস্থিতি বলছে, আই লিগে করুণ অবস্থা মিনার্ভার। ১১ দলের মধ্যে দলটির অবস্থান ১০’এ। পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে ঠেকেছে।

তাই ফর্ম বিচারে ম্যাচের আগে স্বাগতিকরা কিছুটা হলেও এগিয়ে বলা যায়। এখন দেখার বিষয় ম্যাচের দিন দিনটিকে কারা নিজেদের করে নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here