উদ্বোধন হলো ফুটবলের নগরী শিল্ড কাপের; জয় পেল উত্তর ধরলা

0
214

স্টাফ রিপোর্টার: আজ নাগেশ্বরীর রায়গঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধন হলো বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ফুটবলের নগরী শিল্ড কাপ ২০১৯ টুর্নামেন্টের। প্রায় এল হাজার মানুষের সরব উপস্থিতিতে টুনামেন্টটির উদ্বোধন করেন বসুন্ধরা কিংসের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাঈদ হাসান লোবান, জেলা ফুটবল এসোসিয়েশন কুড়িগ্রামের সভাপতি মানস দাস ধলু, কুড়িগ্রাম সমিতি ঢাকার মহাসচিব সাঈদুল আবেদীন ডলার, কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির সভাপতি জালাল হোসেন লাইজু সহ প্রমুখ।

উদ্বোধনকালে বসুন্ধরা কিংসের সাধারন সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ জানান উত্তরবঙ্গের পিছিয়ে পড়া ফুটবলকে আবারো জাগ্রত করতে বসুন্ধরা কিংস সবসময় পাশে থাকবে এবং এই অঞ্চলের খেলোয়াড়দের বড় মঞ্চে পৌঁছে দিতে সাহায্য করবে।

উদ্বোধনী খেলায় আজ মুখোমুখি হয় উত্তর ধরলা ফুটবল একাডেমি ও ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমি। উক্ত খেলায় ফুলবাড়ীকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে উত্তর ধরলা। খেলার প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধের শুরুতে উত্তর ধরলাকে লিড এনে দেন বায়েজিদ। এরপর উত্তর ধরলার পক্ষে ব্যবধান দ্বিগুন করেন সালমান। ম্যাচে উত্তর ধরলা নিয়ন্ত্রন থাকলেও মাসুদ ফুলবাড়ীর পক্ষে একটি গোল শোধ দেন। এরপর আর কোন গোল না হলে ২-১ গোলের জয় নিশ্চিত হয় উত্তর ধরলার। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন উত্তর ধরলার সালমান।

উক্ত টুর্নামেন্টের মিডিয়া পার্টনার স্পোর্টস নিউজ বাংলাদেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here