উজবেকিস্তানের কাছে পাত্তাই পেলনা নারী হকি দল

0
81

স্পোর্টস ডেস্কঃ সিঙ্গাপুরে অনুষ্ঠিত এএইএফ অনূর্ধ্ব-২১ হকিতে উজবেকিস্তানের কাছে ৬-০ গোলে হেরেছে বাংলাদেশ নারী হকি দল।শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র আন্তর্জাতিক জয় ছিলো বাংলাদেশ নারী হকি দলের ঐতিহাসিক জয়।তবে তার ধারাবাহিকতা ধরে রাখতে সক্ষম হয় নি নারী হকি দল।শক্তিশালী উজবেকিস্তানের বিপক্ষে জয় তুলে নেওয়া সহজ নাহলেও ব্যবধান কমিয়ে আনতে পারতো লাল-সবুজ দল।

ম্যাচের শুরু থেকে মাঠ নিজ দখলে রাখে উজবেকিস্তানের খেলোয়াড়েরা।গতি ও দক্ষতায় ভরপুর উজবেকিস্তান গোলের দেখা পায় ম্যাচের দ্বিতীয় মিনিটে।তারপর ১৫ মিনিটের মাথায় দ্বিতীয় গোল করে প্রথম কোয়ার্টার ২-০ গোলে এগিয়ে শেষ করে উজবেক নারী খেলোয়াড়েরা।দ্বিতীয় কোয়ার্টারও সহায় হয় নি বাংলাদেশের,১৭ ও ৩০ মিনিটে উজবেকিস্তানের করা দুই গোলে ৪-০ তে এগিয়ে যায় তারা।তৃতীয় ও শেষ কোয়ার্টারে দুই গোল করে ৬-০ তে জয় তুলে নেয় টুর্নামেন্টের শক্তিশালী ও ফেভারিট দল উজবেকিস্তান।

টুর্নামেন্টে বাংলাদেশের এটি তৃতীয় হার।এর আগে সিঙ্গাপুর ও হংকংয়ের কাছে হেরেছে তারা।তবে একমাত্র জয় ছিলো শ্রীলঙ্কার বিপক্ষে। ৬ জাতীর এই টুর্নামেন্ট থেকে শীর্ষ দুই দল পাবে আগামী নারী জুনিয়র এশিয়া কাপে খেলার সুযোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here