ইনডোর এশিয়া কাপ হকিতে বাংলাদেশের লড়াকু হার

0
25

স্পোর্টস ডেস্কঃ প্রথমবারের মতো ইনডোর হকিতে অংশগ্রহন করলো বাংলাদেশ। ইনডোর এশিয়া কাপ হকির প্রথম দুই ম্যাচে বাজে ভাবে হারার পর তৃতীয় ম্যাচে বড় জয় পেয়েছিলো জিমি-শিতুলরা। তবে গতকাল চতুর্থ ম্যাচে স্বাগতিক থাইল্যান্ডের সাথে লড়াই করেও হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের।

থাইল্যান্ডের চুনবুরিতে ইনডোর এশিয়া কাপ হকির গ্রুপের শেষ ম্যাচে হেরেছে বাংলাদেশ। বাংলাদেশকে ৩-১ গোলে হারিয়েছে স্বাগতিক থাইল্যান্ড।

খেলা শুরুর ৩ মিনিটের মধ্যেই এগিয়ে যায় থাইল্যান্ড। ৬ মিনিটে দ্বিগুণ করে ব্যবধান করে ম্যাচে নিয়ন্ত্রণ নিয়ে নেয় স্বাগতিকরা। প্রথমার্ধের বাকি সময়ে আর গোল নাহলে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় থাই খেলোয়াড়রা।

বিরতির পর ম্যাচের ৩৪ মিনিটে থাইল্যান্ড ব্যবধান ৩-০ করে। এতে ম্যাচ থেকে একপ্রকার ছিটকে যায় বাংলাদেশ। কিন্তু খেলা শেষ হওয়ার চার মিনিট আগে বাংলাদেশের হয়ে এক গোল করেন মাইনুল ইসলাম কৌশিক। এতে ম্যাচ ড্র করার একটি সম্ভাবনা তৈরি হয়েছিলো। কিন্তু বাকি সময়ে আর কোন গোল না হলে পরাজয় বরণ করে নিতে হয় বাংলাদেশকে।

বাংলাদেশ গ্রুপের নিজেরে প্রথম ম্যাচে ৬-০ গোলে মালয়েশিয়ার কাছে এবং দ্বিতীয় ম্যাচের ৯-০ গোলে ইরানের কাছে পরাজিত হয়। তৃতীয় ম্যাচে বাংলাদেশ ৯-০ গোলে হারিয়েছিল ফিলিপাইনকে। নিজেদের শেষ ম্যাচ গতকাল হারলো স্বাগতিক থাইল্যান্ডের কাছে ৩-১ গোলে।

তৃতীয় পরাজয়ে বাংলাদেশে গ্রুপের ৫ দেশের মধ্যে চতুর্থ হলো। শনিবার বাংলাদেশ সপ্তম স্থানের জন্য খেলবে দুপুর ১টায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here