ইনজুরির কারনে বাংলাদেশের বিপক্ষে খেলা হচ্ছেনা হার্দিক পান্ডিয়ার

0
48

স্পোর্টস ডেস্ক : মহেন্দ্র সিং ধোনি, জাসপ্রিত বুমরাহর পর বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে থাকতে পারবেন না ভারতের ডানহাতি পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

পিঠের চোটের কারণে লম্বা সময় মাঠের বাইরেই থাকতে হবে তাকে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সুত্রমতে খুব শীঘ্রই নিজের ইনজুরির ব্যাপারে উন্নত পরীক্ষানিরীক্ষার জন্য যুক্তরাজ্যে উড়াল দেবেন হার্দিক। গত বছরের সেপ্টেম্বরে এশিয়া কাপ খেলার সময় সর্বপ্রথম এ চোটের ব্যাপারে টের পান হার্দিক। যা থেকে থেকে যন্ত্রণা দিচ্ছিল তাকে। তাই এবার উন্নত চিকিৎসার শরণাপন্ন হচ্ছেন এ অলরাউন্ডার।

হার্দিক পান্ডিয়া ইনজুরি নিয়ে কথা বলেন বিসিসিআইয়ের এক মুখপাত্র। সংবাদ মাধ্যমে তিনি বলেন, ‘গত এশিয়া কাপের পর যে ডাক্তারের অধীনে প্রাথমিক পরীক্ষানিরীক্ষা হয়েছিল, যুক্তরাজ্যে তার কাছেই যাবে হার্দিক। বাংলাদেশের বিপক্ষে সিরিজে যে হার্দিক খেলবে না তা নিশ্চিত। তবে মাঠে ফিরতে কয়দিন সময় লাগবে, তা এখনই বলা সম্ভব নয়। সে যুক্তরাজ্য থেকে ফেরার পরই কিছু বলা যাবে।’

আগামী নভেম্বরে ভারত সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। সফর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে ৩ নভেম্বর মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here