ইনজুরির কারনে দল থেকে ছিটকে গেলে ডি মারিয়া!

0
132

স্টাফ রিপোর্টার : সামনেই কোপা আমেরিকা। শিরোপা জয়ের লক্ষ্যে প্রস্তুত হচ্ছে আর্জেন্টিনা। তাই তো বিশ্বকাপের পর দলে ঢাকা হয়েছে মেসি-ডি মারিয়াদের। কিন্তু ফেরাটা সুখকর হলো না ডি মারিয়ার। ইনজুরির কারনে দল থেকে ছিটকে গেলেন এই পিএসজি স্টার।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার লক্ষ্যে মাদ্রিদে ট্রেনিংয়ে যোগ দিয়েছে আর্জেন্টিনার স্কোয়াডের খেলোয়াড়রা। তবে ক্যাম্প চলাকালীন বা পায়ে হ্যামিস্ট্রং ইনজুরিতে পড়ায় ম্যাচগুলোতে আর খেলা হচ্ছে না তার।

এই মৌসুমে অসাধারন ফর্মে থাকা ডি মারিয়া পিএসজি’র হয়ে ১৪ গোলের পাশাপাশি ১৩ টি এসিস্ট করেছেন। তাই তার উপরই ভরসা রেখেছিলেন আর্জেন্টিনার কোচ। কিন্তু এখন তাকে বাদ দিয়েই একাদশ সাজানোর পরিকল্পনা করতে হবে আর্জেন্টাইন শিবিরকে।

আগামী ২৩ মার্চ ভেনেজুয়েলা ও ২৬ মার্চ মরেক্কোর বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে অংশগ্রহন করবে মেসি-ডিবালাদের নিয়ে গড়া শক্তিশালী আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল।

আর্জেন্টিনার ৩১ সদস্যের স্কোয়াড

গোলরক্ষক:
অগাস্টিন মার্চেসিন (ক্লাব আমেরিকা), হুয়ান মুসো (উদিনেস), এস্তেবান আন্দ্রাদা (বোকা জুনিয়র্স), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট)

ডিফেন্ডার:
জার্মান পিজেল্লা (ফিওরেন্তিনা), গ্যাব্রিয়েল মার্কাদো (সেভিয়া), হুয়ান ফয়েথ (টটেনহাম হটস্পার), নিকলাস ওটামেন্ডি (ম্যানচেস্টার সিটি), ওয়াল্টার ক্যানেমান (গ্রেমিও), নিকলাস তালিয়াফিকো (আয়াক্স), মার্কস আকুনা (স্পোর্টিং লিসবন), গঞ্জালো মন্টিয়েল (রিভার প্লেট), রেঞ্জো সারাভিয়া (রেসিং ক্লাব), লিসান্দ্রো মার্টিনেজ (ডিফেন্সা জাস্টিসিয়া)

মিডফিল্ডার:
লিওনার্দো পারেদেস (প্যারিস সেন্ট জার্মেই), গুইদো রদ্রিগেজ (ক্লাব আমেরিকা), জিওভানি লো সেলসো (রিয়াল বেটিস), ম্যানুয়েল লানজিনি (ওয়েস্ট হ্যাম), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), মাতিয়াস জারাকো (রেসিং ক্লাব),অ্যাঞ্জেল ডি মারিয়া (প্যারিস সেন্ট জার্মেই), ইভান মার্কোন (বোকা জুনিয়র্স), ডোমিঙ্গো ব্লাঙ্কো (ডিফেন্সা জাস্টিসিয়া), রদ্রিগো ডি পল (উদিনেস)।

ফরোয়ার্ড:
লিওনেল মেসি (বার্সেলোনা), গঞ্জালো মার্টিনেজ (আটলান্টা ইউনাইটেড), পাওলো দিবালা (জুভেন্টাস), অ্যাঞ্জেল কোররেয়া (অ্যাতলেটিকো মাদ্রিদ), লাউতারো মার্টিনেজ (ইন্টার মিলান), দারিও বেন্দেত্তো (বোকা জুনিয়র্স), মাতিয়াস সুয়ারেজ (রিভার প্লেট)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here