ইকার্দির গোলে পিএসজির জয়

0
51

চ্যাম্পিয়নস লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় পেল পিএসজি। ১-০ গোলে হারিয়েছে গ্যালাতাসারেকে। আগের ম্যাচে রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলে হারিয়েছিল পিএসজি।

টার্ক টেলিকম অ্যারেনায় স্বাগতিক গ্যালাতাসারাইয়ের মুখোমুখি হয় পিএসজি। নিষেধাজ্ঞার কারণে নেইমারকে ছাড়াই এবার খেলতে নেমেছিল ফরাসি জায়ান্টরা। ম্যাচের দ্বিতীয় মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়ার গোলে এগিয়ে যাওয়ার সুযোগ আসে পিএসজির সামনে। তবে মিডফিল্ডাররা ডি-বক্সে বলের যোগান ঠিকমতো দিতে না পারায় সুযোগটি হাতছাড়া হয়। এরপরে ১১ মিনিটে রায়ান বাবেল-রাদামেল ফ্যালকাওদের রক্ষা করেন গ্যালাতাসারাইয়ের গোলরক্ষক মুসলেরা। এতে গোলশূন্য ব্যবধানে বিরতিতে যায় দুই দল।

পাবলো সারাবিয়ার অ্যাসিস্ট থেকে ম্যাচের ৫২ মিনিটের মাথায় গোল করে আতিথ্য নেওয়া পিএসজিকে এগিয়ে নেন আর্জেন্টাইন তারকা মাউরো ইকার্দি। এদিকে গোল হজমের পর সমতায় ফিরতে জোর প্রচেষ্টা চালায় ফ্যালকাওরা। কিন্তু হাড্ডাহাড্ডি লড়াই করেও শেষ পযর্ন্ত পিএসজির রক্ষণদূর্গ ভাঙতে পারেনি তারা।

ই জয়ে দুই ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপে শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে ২ পয়েন্ট নিয়ে দুইয়ে ক্লাব ব্রুগে। ১ পয়েন্ট নিয়ে তিন ও চারে আছে গ্যালাতাসারাই ও রিয়াল মাদ্রিদ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here