ইউনাইটেডই হচ্ছে গ্রিজম্যানের পরবর্তী গন্তব্য?

0
97

 

স্পোর্টস ডেস্কঃ অনেকদিন ধরেই অ্যাটলেটিকো মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার গ্রিজম্যানের ক্লাব পরিবর্তনের কথা শুনা যাচ্ছিলো। তার প্রতি প্রথম থেকেই আগ্রহী ছিলো আরেক স্পেনিস জায়ান্ট বার্সালোনা।

কৌতিনহোকে বিক্রয় করে তার রিপ্লেসমেন্ট হিসেবে এবার দলে অন্তর্ভুক্ত হওয়ার কথা গ্রিজম্যানের। এমনকি তার জন্য ১০৮ মিলিয়নের রিলিজ ক্লজ দিতেও প্রস্তুত ছিলো কাতালান ক্লাবটি। কিন্তু আর্ন্তজাতিক গনমাধ্যম দা ইন্ডিফেন্ডেন্ট এর মতে বার্সালোনা বোর্ড তাকে নিয়ে চিন্তায় পড়েছেন। তারা মনে করেন গ্রিজম্যান তাদের দলের সাথে বর্তমানে মিলিয়ে যেতে পারবে না।

এই সুযোগটিই নিতে যাচ্ছে ইংলিশ জায়ান্ট ম্যানচেষ্টার ইউনাইটেড। বার্সালোনাগ্রিজম্যানের কন্ট্রাকে পিছিয়ে যাওয়ায় ওল্ড ট্রাফোডে আনতে চাইছে এই বিশ্বকাপ জয়ী খেলোয়াড়কে। এছাড়াও গ্রীজম্যানের সাথে ইউনাইটেডের মিডফিল্ডার পগবার অনেক ভালো সর্ম্পকে রয়েছে যা কাজে লাগানোর চেষ্টা করছে ইউনাইটেড বোর্ড। গ্রিজম্যানের ভাইও ম্যানচেষ্টার ইউনাইটেডের অনেক বড় সর্মথক যা এই চুক্তিটি হওয়ার পিছে বড় ভূমিকা রাখতে পারে।

এছাড়াও গ্রিজম্যানের প্রতি অন্য ক্লাবগুলো এখন তার প্রতি আগ্রহ দেখাচ্ছে না। রিয়াল মাদ্রিদ নিজেদের নতুন টার্গেট ঠিক করেছে অন্যদিকে জুভেন্টার তাকে চাচ্ছে না। বার্সালোনা পিছিয়ে গেলে গ্রিজম্যান ইউনাইটেডে যাওয়ার সম্ভবনাই বেশি বলে ধারনা করছে আন্তর্জাতিক গনমাধ্যমগুলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here