ইংল্যান্ডের ২১১ রানে জয়

0
232

স্পোর্টস ডেস্কঃ ৪৬২ রানের লক্ষ্যে লংকানদের দ্বিতীয় ইনিংস থেমেছে ২৫০ রানে। ইংল্যান্ড ২১১ রানের বড় জয় তুলে নিয়েছে। বল হাতে দুই ইনিংসেই সফল মইন আলি,ব্যাট হাতে সফল জেনিংস,ফোকস। অভিষেক টেস্টে ১০৭ ও ৩৭ রানের দুটি ইনিংস খেলে ম্যাচ সেরা ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান বেন ফোকস।

প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ লংকান ব্যাটিং লাইনআপ।লংকানদের মধ্যে ব্যাট হাতে দুই ইনিংসেই অর্ধশতকের দেখা পেয়েছেন ম্যাথিউস। প্রথম ইনিংসে ৫২ আর এই ইনিংসে করেন ৫৩। শুরুটা ভালো ছিলো লংকানদের আগের দিনের ১৫ থেকে শুরু করেন কুশাল সিলভা আর করুনারত্নে। ওপেনিং জুটিতে আসে ৫১। কুশাল সিলভা ফেরেন ৩০ রানে। আরেক ওপেনার কারুনারত্নে আউট হন ২৬ রানে। কুশাল মেন্ডিস ৭৭ বলে ৪৫ করে আউট হন লিচের বলে। অধিনায়ক চান্দিমাল করেন (১)। রশিদের একমাত্র শিকার ৩০ করা দিলরুয়ান পেরেরা। লাকমল ১৪ রানে অপরাজিত থাকেন,বিদায়ী ম্যাচ খেলতে নামা হেরাথ রান আউট হন ৫ রানে। মইন আলি ৪,লিচের শিকার ৩ উইকেট। স্টোক,রশিদের শিকার একটি করে উইকেট। ম্যান অব দা ম্যাচ হয়েছেন বেন ফোকস।

সংক্ষিপ্ত স্কোর: ইংল্যান্ড ১ম ইনিংস: ৩৪২ শ্রীলঙ্কা ১ম ইনিংস: ২০৩ ইংল্যান্ড ২য় ইনিংস: ৩২২/৬ শ্রীলঙ্কা ২য় ইনিংস: (লক্ষ্য ৪৬২) ৮৫.১ ওভারে ২৫০ (আগের দিন ১৫/০) (করুনারত্নে ২৬, কৌশল ৩০, ধনাঞ্জয়া ২১, কুসল মেন্ডিস ৪৫, ম্যাথিউস ৫৩, চান্দিমাল ১, ডিকভেলা ১৬, দিলরুয়ান ৩০, দনাঞ্জয়া ৮, লাকমল ১৪*, হেরাথ ৫; কারান ০/১৫, অ্যান্ডারসন ০/২৭, মইন ৪/৭১, রশিদ ১/৫৯, লিচ ৩/৬০, স্টোকস ১/১৬, রুট ০/১)।

ফল: ইংল্যান্ড ২১১ রানে জয়ী সিরিজ:

৩ ম্যাচ সিরিজে ইংল্যান্ড ১-০তে এগিয়ে

ম্যান অব দা ম্যাচ: বেন ফোকস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here