ইংলিশ লীগে জয় টটেনহ্যাম ও চেলসির

নিজস্ব প্রতিবেদক

0
233

ইংলিশ লীগে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়ে শিরোপা প্রত্যাশী দুই দল টটেনহ্যাম ও চেলসি। নিউক্যাসেলের মুখোমুখি হয়ে ২-১ গোলের ব্যবধানে জয় পায় টটেনহ্যাম। খেলার ৮ মিনিটের মাথায় স্পার্সদের হয়ে গোল করেন ভারটংগেন।কিন্তু বেশিক্ষন লিড ধরে রাখতে পারে নি তারা। জোসেলু’র ১১ মিনিটে করা গোলে খেলায় ফেরে নিউক্যাসল ইউনাইটেড। তবে এর কিছুক্ষন পর ইংলিশ মিডফিল্ডার ডেলে আলির গোলে ব্যবধান ২-১ করে টটেনহ্যাম। পুরো ম্যাচে আর কোন গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে স্পার্সরা।

প্রত্যাশীতভাবে চেলসি জয় পেয়েছে হোডার্সফিল্ড ইউনাইটেডের বিপক্ষে। ৩-০ গোলের ব্যবধানে জয় পায় ব্লুজরা। চেলসির হয়ে ৩৪ মিনিটে গোল করে সদ্য বিশ্বকাপ জিতে আসা ফ্রেন্স মিডফিল্ডার এন’গোলো কন্তে। এরপরই পেনাল্টি থেকে চেলসিকে এগিয়ে দেয় নতুন সাইনিং জোর্জিনহো।প্রমার্ধ শেষ হয় ২-০ গোলে।খেলার দ্বিতীয়ার্ধেও প্রাধান্য বিস্তার করে খেলে চেলসি।
৮০ মিনিটের মাথায় হোডার্সফিল্ডের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন স্পেনিশ খেলোয়াড় পেদ্রো রদ্রিগেজ।এতে ৩-০ ব্যবধানে জয় নিয়ে খেলা শেষ করে ব্লুজরা।

এছাড়া অন্যান্য খেলায় ক্রিস্টাল প্যালেস ২-০ ফুলহাম, ব্রউনমাউথ ২-০ কার্ডিফ সিটি,ওয়ার্টফোর্ড ২-০ ব্রিংটন এন্ড হোভ আলবিওন কে পরাজিত করে। এভারটন ও ওলভারহাম্পটন ওন্ডার্সের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here