আশাবাদী জিম্বাবুয়ের জার্ভিস!

0
401

বাংলাদেশ দলে নেই জিম্বাবুয়ের বিপক্ষে দেশটির সবচেয়ে সফল দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল। তাতে ওয়ানডে সিরিজে নিজেদের খুব ভালো সম্ভাবনা দেখছেন জিম্বাবুয়ের পেসার কেইল জার্ভিস।

দেশের মাটিতে বাংলাদেশ দল কতটা শক্তিশালী খুব ভালো করে জানা আছে জার্ভিসের। ২০১০ সালের পর বাংলাদেশে স্বাগতিকদের ওয়ানডেতে হারাতে পারেনি জিম্বাবুয়ে।

“দক্ষিণ আফ্রিকায় খুব কঠিন একটা সফর ছিল আমাদের। সেটা পেছনে ফেলে আমরা ইতিবাচক মনোভাব নিয়ে এখানে এসেছি। ম্যাচ জেতার আত্মবিশ্বাস নিয়ে খেলতে এসেছি। অনেক বড় প্রেরণার বিষয় হচ্ছে রাজা ফিরেছে। আমার মনে হয়, আমাদের ভালো সুযোগ আছে।”

“ আমাদের অনেক ক্রিকেটারের ই এখানে বিপিএল খেলার অভ্ঙতা আছে,সেটা এই পরিবেশের সাথে খাপ খাওয়াতে সাহায্য করবে। এটা আমাদের জন্য অবশ্যই খুব ভালো সুযোগ করে দিতে সহায়ক হবে। তাছাড়া সাকিব-তামিমের মতো দুইজন ওরা পাচ্ছে না। সুতরাং আমরা ইতিবাচক কিছুর দিকেই তাকিয়ে আছি।”

জার্ভিস জানান, “বাংলাদেশকে হারানো কঠিন। দেশের মাটিতে তো আরও বেশি। এখানে বিশ্বের সেরা সেরা দলকে ওরা হারিয়েছে। এই পরিবেশের সঙ্গে ওরা খুবই পরিচিত ও স্বচ্ছন্দ। এখানে ওদের বিপক্ষে জেতা বড় চ্যালেঞ্জ হবে আমাদের জন্য।”

বারবারই বাংলাদেশের স্পিন নিয়ে ভূগেছে তারা,তবে এবার তাদের প্রস্তুতি ভালো। জার্ভিস জানান,

“গ্রায়েম ক্রিমারের না থাকাটা আমাদের জন্য বড় ক্ষতি। সে খুব ভালো একজন লেগ স্পিনার। তবে আমরা তরুণ এক স্পিনার ব্রেন্ডন মাভুটাকে পেয়েছি। শন উইলিয়ামস, সিকান্দার রাজা, ওয়েলিংটন মাসাকাদজার স্পিনও খুব কার্যকর।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here