আব্রাহামের হ্যাট্রিকে চেলসির বড় জয়; জিতেছে ইউনাইটেড ও টটেনহ্যাম

0
77

আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর আবার শুরু হয়েছে ইউরোপিয়ান ফুটবলের দামামা। মাঠে গড়িয়েছে ইংলিশ প্রিমিয়ার লীগ। আর এতে জয় পেয়েছে ফেবারিট চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম হটস্পার্স।

ওলভারহ্যাম্পটনের মাঠে খেলতে গিয়ে তাদের ৫-২ গোলে পরাজিত করে চেলসি। চেলসির হয়ে হ্যাটট্রিক করেন স্ট্রাইকার ট্যামি আব্রাহাম। ম্যাচের ৩৪, ৪১ আর ৫৫ মিনিটের সময় তিনটি গোল করেন এই ইংলিশ স্ট্রাইকার। তবে শুরুটা করেন ডিফেন্ডার ফিকায়ো মোরি। ম্যাচের ৩১ মিনিটে চেলসিকে লিড পাইয়ে দেন তিনি। আর দ্বিতীয়ার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে চেলসির পক্ষে ম্যাচের পঞ্চম ও শেষ গোলটি ইংলিশ মিডফিল্ডার ম্যাসন মন্ট। ওলভসদের একমাত্র গোলদাতা কাউত্রোন।

অন্যদিকে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে মার্কাস রাশফোর্ডের একমাত্র গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। লিচেস্টার সিটির বিপক্ষে ম্যাচের অষ্টম মিনিটে পাওয়া পেনাল্টি থেকে স্কোর করেন রাশফোর্ড। এরপর কোন দল আর গোল করতে না পারলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ওলে গানা সোলসারের শিষ্যরা।

এই দিকে ঘরের মাঠে জয় তুলে নিয়েছে শিরোপা প্রত্যাশী টটেনহ্যাম হটস্পার্স। ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে তারা। কোরিয়ান তারকা সন হেং মিন ১০ ও ২৩ মিনিটের সময় দলের পক্ষে দুটি গোল করেন। মাঝে ২১ মিনিটের মাথায় ক্রিস্টালের ভ্যান আনহল্টের আত্মঘাতী গোল এবং ৪২ মিনিটের মাথায় এরিক লামেলার গোলে ৪-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় স্পার্সরা। বিরতি থেকে ফিরে কোন দলি আর গোল করতে পারেনি। এতে সহজেই জয় নিশ্চিত হয় টটেনহ্যামের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here