আবাহনীকে গোল বন্যায় ভাসিয়ে ফাইনালে সাইফের যুবারা

0
356

বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক আয়োজিত অনুর্ধ্ব ১৮ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে ঢাকা আবাহনী লিমিটেডকে বড় ব্যবধানে পরাজিত করে ফাইনালে নাম লিখিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব । নির্ধারিত সময় শেষে ৫-০ গোলের বড় জয় পায় তারা।

খেলার শুরু থেকেই আধিপত্য ছিলো সাইফ যুবাদের। তবে প্রথম গোল পেতে অপেক্ষা করতে হয় ৩৮ মিনিট পর্যন্ত। ক্রস থেকে উড়ে আসা একটি বল হেড করে এক সতীর্থ নামিয়ে দিলে জোড়ালো গতির সাইড ভলিতে গোল দিয়ে ডেড লক ভাঙ্গে সাকিব বেপারি। এর তিন মিনিট পর সাইফের পক্ষে ব্যবধান দ্বিগুন করেম মাহাত। মধ্যমাঠ থেকে একটি উঁচু কিক আবাহনী গোলরক্ষক ক্লিয়ার করতে বক্সে বাইরে চলে আসেন। কিন্তু তা করতে ব্যর্থ হওয়ার সুযোগে মাহাত বল নিজে নিয়ন্ত্রণে নিয়ে বক্সে ডুকে পড়েন। একজন ডিফেন্ডার বাঁধা দিতে এলেও তাকে সহজেই কাটিয়ে বল তিন কাঠির নিচে পৌঁছে দেন তিনি। এতেই ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় সাইফ যুবারা।

বিরতির পর আরে বেশি আক্রমনাত্মক হয়ে উঠে সাইফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা। ম্যাচের ৬২ তম মিনিটে কর্নার থেকে আসা একটি বল আত্মঘাতী গোল হলে লিড আরো বাড়ে সাইফের। এর পাঁচ মিনিট পর নিজের দ্বিতীয় ও দলের পক্ষে চতুর্থ গোল করেন সাকিব। বক্সে কিছুটা বাইরে থেকে নেওয়া ফ্রিকিকে বল সরাসরি জালে পৌঁছে দেন তিনি।

এরপরই নিজের হ্যাট্রিক পূরণ করেন সাকিব। খেলার ৮৫ তম মিনিটে গড়ানো এক মাইনাসে পা ছুঁইয়ে গোল করে আবাহনীর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন তিনি। আর এতেই ৫-০ গোলের বড় জয় ও টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত হয় কামাল বাবুর শিষ্যদের।

ফাইনালে সাইফ স্পোর্টিং ক্লাব মুখোমুখি হবে নোফেল স্পোর্টিং ক্লাবের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here