আবারো নিষিদ্ধ হলেন নেইমার!

0
39

স্টাফ রিপোর্টারঃ ব্যালন ডি অর জিততে পিএসজি গিয়েছিলেন নেইমার কিন্তু পিএসজি তে গিয়ে ব্যালন তো দূরের কথা ঠিকঠাক মাঠেই থাকতে পারছেন না নেইমার৷ ইঞ্জুরি আর নিষেধাজ্ঞা নিয়মিত সঙ্গী নেইমারের।

চ্যাম্পিয়নস লীগে রেফারির সাথে বাজে ব্যবহার করায় আবারো নিষেধাজ্ঞার কবলে পড়লেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার ডি সিলভা সান্তোস জুনিয়র। চ্যাম্পিয়ন্স লীগের পরবর্তী তিন ম্যাচে মাঠে নামতে পারবেন না তিনি।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে রেফারির একটি সিদ্ধান্ত নিয়ে বাজে মন্তব্য করায় নেইমারকে ইউরোপিয়ান প্রতিযোগিতায় তিন ম্যাচে নিষিদ্ধ করা হয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ওই ম্যাচে একেবারে শেষ মুহূর্তে ডি-বক্সে পিএসজির ডিফেন্ডার কিম্পেম্বের হাতে বল লাগলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টি দেন রেফারি। ইংলিশ ফরোয়ার্ড মার্কাস র‌্যাশফোর্ডের সফল স্পট কিকে ৩-১ গোলে জিতে ইংলিশ ক্লাবটি। দুই লেগ মিলিয়ে স্কোরলাইন ৩-৩ হলে প্রতিপক্ষের মাঠে এক গোল বেশি করায় পরের রাউন্ডের টিকেট পায় উলে গুনার সুলশারের দল।

ওই ঘটনায় স্লোভেনিয়ার রেফারি দামির স্কোমিনা প্রথমে কর্নারের বাঁশি বাজিয়েছিলেন। তবে ঘটনাটি যাচাই করে দেখার সংকেত পান এবং পরে পেনাল্টি দেন তিনি।

নেইমার ইন্সটাগ্রামে তিনি লেখেন, “পেনাল্টিটি দেওয়া ঠিক হয়নি, তাদেরকে দেখে মনে হয়েছে ফুটবলীয় কোন জ্ঞান তাদের নেই”

এই নিষেধাজ্ঞার ফলে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের প্রথম তিন ম্যাচে নেইমারকে পাবেনা পিএসজি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here