আফগানদের বিপক্ষে টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ

0
80

ত্রিদেশীয় সিরিজের পঞ্চম টি-টোয়েন্টিতে আফগানিস্তানের মুখোমুখি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই ম্যাচে আফগানদের বিপক্ষে টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ।

ইতিমধ্যে জিম্বাবুয়ে সিরিজ থেকে বিদায় নেয়ায় বাংলাদেশ ও আফগানিস্তানের ফাইনাল নিশ্চিত হয়েছে। তাই এই ম্যাচটি শুধুমাত্র নিয়মরক্ষার ম্যাচ হয়ে দাড়িয়েছে। তবে আফগানিস্তানের কাছে প্রথম দেখায় পরাজিত হওয়ার জয়ের বিকল্প কিছু ভাবছে না টাইগাররা। কিন্তু ফাইনালের আগে নিজেদের আত্মবিশ্বাস আরো বাড়াতে চায় আফগানিস্তান। গত ম্যাচে জিম্বাবুয়ের কাছে হেরে যাওয়ায় জয়ের ধারায় ফিরতে চায় আফগানরা।

আগামী ২৪ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে মুখোমুখি হবে দল দুটি। তার আগে এই ম্যাচটি দুই দলের জন্যই ‘প্রস্তুতি’র মঞ্চ। তবে বাংলাদেশের জন্য আফগান বাধা কাটানোর মিশনও। কারণ টি-টোয়েন্টিতে আফগানদের বিপক্ষে যে টানা চার ম্যাচ হেরেছে সাকিবরা!

বাংলাদেশ একাদশ :

লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম।

আফগানিস্তান একাদশ :

হজরতউল্লাহ জাজাই, রহমতউল্লাহ গুরবাজ, শফিকুল্লাহ, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, রশিদ খান (অধিনায়ক), করিম জানাত, নাভিন উল হক, মুজিব উর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here