আজ বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় শিল্ডকাপের ফাইনাল

0
101

স্পোর্টস ডেস্কঃ আজ বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় কুড়িগ্রামে আয়োজিত ফুটবলের নগরী শিল্ডাকাপ ২০১৯ (অনুর্ধ্ব ১৮) এর ফাইনাল নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। উক্ত ফাইনাল খেলায় মুখোমুখি হবে ভুরুঙ্গামারী ফুটবল একাডেমি ও কুড়িগ্রাম মোহামেডান ফুটবল একাডেমি। মাস ব্যাপি আয়োজিত এই টুর্নামেন্টের সেমি ফাইনালের পর রোজা ও ঈদের কারনে বিরতি দেয়া হয়।

ফাইনালে জয় নিয়ে আশাবাদী দুই দলের অধিনায়কই। শক্তিমত্তায় এগিয়ে থাকা মোহামেডান টুর্নামেন্টের শুরু থেকেই আধিপত্য বিস্তার করেছে। তবে ফাইনালে পৌঁছানো ভুরুঙ্গামারীও ছেড়ে কথা বলার নয়৷ বরং শিরোপা জিতেই নিজেদের প্রমান করতে চান একাডেমির খেলোয়াড়রা।

কুড়িগ্রামের ২০ টি ফুটবল একাডেমি নিয়ে শুরু হওয়ার এই বয়সভিত্তিক টুর্নামেন্টের এটি দ্বিতীয় আসর। মূলত ফুটবলারদের মাঠে খেলার সুযোগ করে দেয়া ও সম্ভাবনাময় ফুটবলারদের বাছাই করে বড় পর্যায়ে নিয়ে যেতেই কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির এই আয়োজন। গত বছর এই টুর্নামেন্টে খেলেছেন বাংলাদেশের হয়ে সাফ অনুর্ধ্ব ১৫ এর শিরোপা জয়ী ও টুর্নামেন্ট সর্বোচ্চ গোলদাতা উচ্ছ্বাস। এছাড়া ব্রাজিলগামী চার ফুটবলারের মধ্যে থাকা মিঠু এই টুর্নামেন্ট খেলেছেন। তাই সম্ভাবনাময়ী এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হিসেবে এবারের আসর থেকে যোগ দিয়েছে প্রিমিয়ার লীগে নবাগত বসুন্ধরা কিংস।

উক্ত টুর্নামেন্টের অনলাইন মিডিয়া পার্টনার স্পোর্টস নিউজ বাংলাদেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here