আজ থেকে শুরু হচ্ছে অনুর্ধ্ব ১৪ মহিলা চ্যাম্পিয়নশীপের চূড়ান্ত পর্ব

0
109

স্টাফ রিপোর্টারঃ বাফুফে কর্তৃক আয়োজিত জেএফে অনূর্ধ্ব ১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০১৯ এর চূড়ান্ত পর্বের ম্যাচ শুরু হবে আগামীকাল (১২ জুলাই) কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে। মূলত ৬ গ্রুপ চ্যাম্পিয়ন এবং ২ সেরা রানার্সআপ নিয়ে এই পর্ব মাঠে গড়াবে।

গত মাসের ১৭ থেকে ২৮ তারিখ পর্যন্ত দেশের ছয়টি ভেন্যুতে অনুষ্ঠিত হয় ‘জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৯’ এর আঞ্চলিক পর্ব তথা বাছাইপর্বের খেলা। ছয় ভেন্যুর ছয় চ্যাম্পিয়ন দল ও তার সঙ্গে দুটি সেরা রানার্স-আপ দলসহ মোট আটটি দল চূড়ান্তপর্ব তথা ঢাকা পর্বের টিকিট পেয়েছে। আঞ্চলিক পর্বের ময়মনসিংহ ভেন্যু থেকে টাঙ্গাইল জেলা চ্যাম্পিয়ন হয়ে ও ময়মনসিংহ জেলা রানার্স-আপ হয়ে চূড়ান্তপর্বে জায়গা করে নিয়েছে। রংপুর ভেন্যু থেকে রংপুর জেলা চ্যাম্পিয়ন হয়ে ও ঠাকুরগাঁও জেলা রানার্স-আপ হয়ে চূড়ান্তপর্বে জায়গা পেয়েছে। এ ছাড়া রাজশাহী ভেন্যু থেকে চ্যাম্পিয়ন হয়ে রাজশাহী জেলা, যশোর ভেন্যু থেকে চ্যাম্পিয়ন হয়ে মাগুরা জেলা, খাগড়াছড়ি ভেন্যু থেকে চ্যাম্পিয়ন হয়ে রাঙ্গামাটি জেলা, গোপালগঞ্জ ভেন্যু থেকে চ্যাম্পিয়ন মানিকগঞ্জ জেলা চূড়ান্তপর্বে এসেছে।

টুর্নামেন্টের সেমিফাইনাল ১৮ তারিখ এবং ফাইনাল মাঠে গড়াবে ১৯ জুলাই। আজকে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এই খবর নিশ্চিত করা হয়। এই প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন মহিলা উইংয়ের প্রধান মাহফুজা আক্তার কিরণ,বাফুফের সহ সভাপতি আবু নাঈম সোহাগ এবং ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here