আজ আবার মাঠে ফিরছে বিপিএল ফুটবল

0
142

ঈদুল ফিতর ও আন্তর্জাতিক ম্যাচের বিরতির পর আজ আবার মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের খেলা। ১৭তম রাউন্ডের খেলায় আজ রয়েছে দুটি ম্যাচ।

ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে লড়বে ঢাকা আবাহনী ও রহমতগঞ্জ এফএফএস। শক্তিমত্তায় অনেক এগিয়ে থাকা ঢাকা আবাহনী জয়ের ব্যাপারে আশাবাদী। সানডে,বেলফোর্ট, জীবনদের নিয়ে গড়া আক্রমন ভাগ পুরো মৌসুমেই গোল পেয়েছে। অন্যদিকে তারুন্য নির্ভর রহমতগঞ্জ লীগের এখনও তেমন চমক দেখাতে পারেনি। বরং অনেলগুলো ম্যাচ ড্র করে লীগ টেবিলে নিজেদের অবস্থান নড়বড়ে করে রেখেছে পুরান ঢাকার এই ঐতিহ্যবাহী দলটি।

পনের ম্যাচ শেষে বারটি জয় ও তিন পরাজয়ে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নাম্বারে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী। অন্যদিকে পনের ম্যাচে তিন জয়, ছয় ড্র ও ছয় হারে ১৫ পয়েন্ট নিয়ে রহমতগঞ্জ এফএফএসের অবস্থান টেবিলের নয় নাম্বারে। ম্যাচটি শুরু হবে আজ বিকেল চারটায়।

দিনের দ্বিতীয় ম্যাচে একই ভেন্যুতে লড়বে শেখ জামাল ডিসি ও টিম বিজেএমসি। চলতি লীগে প্রত্যাশা অনুযায়ী ফলাফল করতে ব্যর্থ হয়েছে বর্তমান লীগ রানার্সআপ শেখ জামাল ডিসি। কোচ হিসেবে জোসেফ আফুসি মৌসুম শুরু করলেও টানা ব্যর্থতায় তাকে সড়িয়ে দলের দায়িত্ব দেয়া হয়েছে শফিকুল ইসলাম মানিককে। অন্যদিকে বিজেএমসি প্রায় অবনমনের পথে। টেবিলের তলানিতে থাকা দলটি এখনও কোন ম্যাচ জিততে পারেনি। তাই শেষ দিকের কিছু ম্যাচ জিতে নিজেদের রক্ষার মিশনে নামবে ক্লাবটি।

পনের ম্যাচ শেষে চার জয়, ছয় ড্র ও পাঁচে পরাজয়ে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে অবস্থান শেখ জামালের। অন্যদিকে একই সংখ্যক ম্যাচ খেলে কোন জয় ছাড়া পাঁচটি ড্র ও দশটি পরাজয়ে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে বিজেএমসি। আজ ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাতটায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here