আচরণটা ঠিক হয়নি কোহলির: বিসিসিআই

0
248

স্পোর্টস ডেস্কঃ বিরাট কোহলির নিজের নামে একটি অ্যাপ থেকে বিরাট কোহলি এক ভক্তকে দেশ থেকে বের হয়ে জেতে বলেছেন,যেটা নিয়ে সরাসরি কোহলিকে সতর্ক করছে বিসিসিআই।

কোহলির চেয়ে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের বেশি ভালো লাগে ওই ভারতীয়র,এতেই চটেছেন কোহলি। কোহলির এমন মন্তব্য অবশ্য সহজভাবে নেয়নি কেউই। সামাজিক যোগাযোগমাধ্যমে কোহলির সমালোচনায় মুখর হয়ে উঠেছেন ক্রিকেটপ্রেমীরা। কোহলিকে নিয়ে মজায় মেতেছেন ভারতীয়রা। কেউ অন্য দেশে যাওয়ার জন্য কোহলির সহযোগিতা চাইছেন অনেকে।

বিখ্যাত ধারাভাষ্যকার হার্শা ভোগলে অবশ্য সহজ স্বাভাবিক ভঙ্গিতেই কোহলির সমালোচনা করেছেন। তিনি বলেন,’নিজেদের তারকাখ্যাতিতে এতটাই অন্ধ হয়ে আছেন কোহলিরা যে সামান্য সমালোচনা সহ্য করার ক্ষমতাই হারিয়ে ফেলছেন’।

ভারতীয় ক্রিকেট বোর্ড অবশ্য সরাসরিই কোহলিকে জানিয়ে দিয়েছে, কত বড় অন্যায় করেছেন তিনি। টাইমস অব ইন্ডিয়াকে বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অনিরুদ্ধ চৌধুরী বলেছেন ‘বিসিসিআইয়ের আমরা আমাদের ক্রিকেট সমর্থকদের মূল্য বুঝি এবং তাঁদের মতামতকে সম্মান করি’। এভাবে যুগের সেরা খেলোয়াড়দের ভালোবাসাটাই সত্যিকারের সমর্থকের কাজ। কারণ, ব্যাটে-বলের লড়াইয়ে গড়পড়তা সবার মাঝে ব্যতিক্রমী কিছু যারা উপহার দেন, ইতিহাস তাদেরই মনে রাখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here