আইপিএলে নয়া ভূমিকায় সৌরভ

0
85

অনিরুদ্ধ মন্ডল : আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নতুন ভূমিকায় দেখা যাবে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে । এবার দিল্লি ক্যাপিটালস্ এর প্রধান পরামর্শদাতা হিসেবে ডাগ আউটে দেখা যাবে মহারাজকে।

আজ বৃহস্পতিবার দিল্লি ফ্রাঞ্চাইজির তরফ থেকে আনুষ্ঠানিক ভাবে এ কথা ঘোষনা করা হয় । এ প্রসঙ্গে দলটির চেয়ারম্যান পার্থ জিন্দাল জানিয়েছেন সৌরভের ক্ষুরধার ক্রিকেট মস্তিষ্ক , নেতৃত্বদানের সহজাত ক্ষমতা ও লড়াকু মানসিকতা দলের জন্য খুব প্রয়োজন ছিল । দাদাকে টিমের পরামর্শদাতা হিসেবে পেয়ে আমরা গর্বিত । নতুন দায়িত্ব পেয়ে সৌরভও জানিয়ে দিল্লি ক্যাপিটালস্ এর তরুণ প্লেয়ারদের সঙ্গে কাজ করার জন্য তিনি মুখিয়ে আছেন | দিল্লি দলের হেড কোচের হটসিটে এই মুহুর্তে রয়েছেন অজি তারকা রিকি পন্টিং।এরপর সৌরভ দলের সঙ্গে যোগ দেওয়ায় কোনো সন্দেহ নেই এক সময়কার বিশ্বের দুই তুখোড় অধিনায়কের মগজাস্ত্রের সাহায্য পাবে দিল্লি । এর আগে ২০১১ সালে কেকেআর এর তরফ থেকেও সৌরভকে মেন্টর করার প্রস্তাব দেওয়া হয়েছিল , যদিও সে সময় তিনি রাজি হননি ।

প্রসঙ্গত উল্লেখ্য আইপিএলের গত এগারোটি সংস্করনের মধ্যে একবারও চ্যাম্পিয়নের ট্রফি ঘরে তুলতে পারেনি দিল্লি । এখন দেখার সৌরভের আগমন তাঁদের ভাগ্য ফেরাতে পারে কী না ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here