অবিশ্বাস্য মেসিতে জিতলো বার্সেলোনা

0
38

স্টাফ রিপোর্টারঃ লীগ টেবিলের উপরে থেকেই সেভিয়ার মাঠে খেলতে গিয়েছিলো বার্সা। অনেকদিন পর এদিন দলে ফিরেন বার্সা ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণ চলছিলো। তবে ম্যাচে প্রথম লিড নেয় সেভিয়া। কাউন্টার এট্যাক থেকে প্রথম গোল করেন ক্যাপ্টেন জেসুস নাভাস। অবশ্য জবাব দিতে দেরি করেনি বার্সাও। বিল্ড আপ ফুটবলে রাকিটিসের লেফট সাইড হতে বাড়ানো ক্রস অবিশ্বাস্য ভলিতে জালে পাঠান সময়ের অন্যতম সেরা খেলোয়াড় লিও। তবে বিরতির আগেই বার্সা ডিফেন্সের ভুলে ৪২ মিনিটে গোল করে দলকে ২-১ এর লিড দেন সেভিয়ার আর্জেন্টাইন রিক্রুট মার্কাডো।

আর এই স্কোরলাইন নিয়েই বিরতিতে যায় দুদল। বিরতি থেকে ফিরেই ভিদালের বদলি ডেম্বেলে এবং সেমেডোর বদলি হিসেবে নামেন রবার্তো৷ এরপর থেকেই শুরু হয় মেসি ম্যাজিক। ২ বার মেসির অসাধারণ শট ঠেকিয়ে দেন সেভিয়া কিপার। তবে শেষ রক্ষা হয়নি। বার্সাকে আবার সমতায় ফেরান ক্যাপ্টেন মেসি। এবার ডান পায়ের জাদুতে বক্সের বাইরে থেকে নেওয়া শট শূন্যে ভাসিয়ে পাঠিয়ে দেন জালে। শেষ দিকে সাব হিসেবে নামা এলেনার শট থেকে বল পেয়ে আলতো চিপে গোল দিয়ে হ্যাট্রিক করেন মেসি। ম্যাচের ৯৩ মিনিটে মেসির পাসে সেভিয়ার কফিনে শেষ পেরেক ঠুকে দেন লুইস সুয়ারেজ।

ম্যাচ শেষে সেভিয়া কোচ বলেছেন “আমরা দলগতভাবে সর্বোচ্চ ভালো খেলেছি তবে তা মেসির জন্যে যথেষ্ট ছিলোনা, সে সর্বকালের সেরা প্লেয়ার”।

এ জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান আরো মজবুত করেছে বার্সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here