অনূর্ধ্ব-১৫ ফুটবল দলের থাইল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা শনিবার

0
402

২০১০ সালের ১০ থেকে ১৪ ডিসেম্বর থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য ইউইএফএ অনূর্ধ্ব-১৫ যুব আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ইউরোপীয় ফুটবল অ্যাসোসিয়েশনের ইউনিয়ন (ইউইএফএ) কর্তৃক আয়োজিত চারটি দেশীয় বন্ধুত্বপূর্ণ টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য অনূর্ধ্ব-১৫ ছেলেরা থাইল্যান্ড ভ্রমণ করবে। ইউইএফএ সহযোগী মিনি টুর্নামেন্ট প্রকল্পের অধীনে, বাংলাদেশ ২০১৮ সালের ১০ ডিসেম্বর থেকে শুরু হওয়া থাইল্যান্ডের প্রকল্প অরিরাম প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

থাইল্যান্ড ফেডারেশন ইউইএফএর সহযোগিতায় টুর্নামেন্ট আয়োজন করছে যা থাই দল, ইউইএফএর একটি দল এবং সাইপ্রাসের একটি দল এবং মালদ্বীপ ও বাংলাদেশ যা এএফসি থেকে দুটি দল গঠন করবে। আসন্ন টুর্নামেন্ট সম্পর্কে মিডিয়া সংক্ষেপে, বাংলাদেশ ফুটবল ফেডারেশন বুধবার মতিঝিল বিএফএফ হাউসের কনফারেন্স রুমে একটি সংবাদ সম্মেলন আয়োজন করে। প্রধান কোচ মোস্তফা আনোয়ার পারভেজ বাবু, অধিনায়ক মো: মেহেদী হাসান, দলের ম্যানেজার আমিত খান শুভ্র ও প্রতিনিধি দলের উপ-সভাপতি মাহীদুর রহমান মীরজ উপস্থিত ছিলেন। ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন বিএফএফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

মালদ্বীপকে হারাতে আশাবাদী প্রধান কোচ ও অধিনায়ক উভয়ই। তবে, তারা থাইল্যান্ড ও সাইপ্রাসের ক্ষমতা ও শক্তি স্বীকার করে এবং উভয় দলের বিরুদ্ধে ভাল খেলার জন্য তাদের ইচ্ছা প্রকাশ করে। টিজি-৩৪০ ফ্লাইটে শনিবার ৮ ডিসেম্বর ২ টায় টিম বাংলাদেশ থাইল্যান্ডে উদ্দেশ্যে ঢাকা ছাড়বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here