অনুর্ধ্ব ১৮ টুর্নামেন্টে জিতেছে আরামবাগ ও বসুন্ধরা কিংস

0
230

বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক আয়োজিত ওয়ালটন অনুর্ধ্ব ১৮ ফুটবল টুর্নামেন্টের আজকে খেলায় জয় পেয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ ও বসুন্ধরা কিংস। আরামবাগ কেএস ৩-০ গোলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে পরাজিত করে। একই ব্যবধানে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারায় বসুন্ধরা কিংস।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচ সহজ জয় পেয়েছে আরামবাগ কেএস। ম্যাচের ৫৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আরামবাগকে লিড এনে দেন আকাশ। খেলার ৭২ মিনিটের সময় একটি গতিময় প্রতি আক্রমন থেকে কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুন করেন রাহুল। ম্যাচ শেষ হওয়ার সাত মিনিট আগে নিজের ম্যাচের দ্বিতীয় গোলটি করে রহমতগঞ্জের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রাহুল। এতে ৩-০ গোলের বড় জয় পায় আরামবাগ কেএস অনুর্ধ্ব ১৮ দল।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস অনুর্ধ্ব ১৮ দল। মোহামেডান এসসি’কে ৩-০ গোলে পরাজিত করেছে তারা। কিংসের হয়ে গোল করেন সাব্বির, রাহান ও শুভ।

ম্যাচের প্রথমার্ধ গোশূন্য ভাবে শেষ হলেও দ্বিতীয়ার্ধে এসে গোলের দেখা পায় বসুন্ধরা কিংস। ৫১ মিনিটতে ফ্রি কিক থেকে উড়ে আসা একটি বলে হেড গোলে স্কোর শিটে নাম তুলেন সাব্বির। পরের গোলের জন্য বেশিক্ষন অপেক্ষা করতে হয়নি তাদের। একটি সম্মিলিত প্রতি আক্রমন থেকে ম্যাচের ৬৩ মিনিটে গড়ানো ক্রসে বল জালে জড়িয়ে দেন রাহান। ম্যাচের ৮১ তম মিনিটে শেষ গোলটি করেন শুভ। মোহামেডানের ডিফেন্ডার বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে তা নিয়ে সহজেই গোলরক্ষককে পরাস্ত দলে ৩-০ গোলের জয় নিশ্চিত করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here