দরজায় কড়া নাড়ছে এশিয়ার সবচেয়ে বড় ক্রিকেট এশিয়া কাপ। যেখানে অংশ নিবে বাংলাদেশ সহ এশিয়ার পাঁচ দল। মাঠ মাতাবে পাঁচ দেশের সেরা সেরা তারকারা। আরব আমিরাতের আবহাওয়ার উত্তাপের মতো উত্তাপ ছড়িয়ে পড়বে খেলার মাঠেও। টুর্নামেন্ট এখন ও শুরু না হলেও বাংলাদেশ দল নিয়ে ইতিমধ্যেই উত্তাপ ছড়িয়ে গেছে ক্রিকেট প্রেমীদের মধ্যে। গত দুইবারের ভালো সাফল্য এবারো ভালো কিছুর আশা দেখাচ্ছে ক্রিকেট প্রেমীদের।

ক্রিকেট প্রেমীদের মতো দল নিয়ে আশাবাদী টাইগার অধিনায়ক মাশরাফিও। এশিয়া কাপে ভালো খেলেই বড় টুর্নামেন্ট এর জন্য প্রস্তুতি নিবে দল উল্লেখ করে তিনি বলেন “আইসিসি ওয়ার্ল্ড কাপ টুর্নামেন্টের জন্য বেশ উচ্ছ্বাস নিয়ে সবাই মুখিয়ে আছে। এশিয়া কাপ প্রস্তুতির ভালো মঞ্চ। এখান থেকে ভালো কিছু নিয়ে আশা করছি আগামী বছর মেগা ইভেন্টে অংশগ্রহণ করতে পারবো”

নিজ দলের প্রসঙ্গে বলতে গিয়ে মাশরাফি এশিয়া কাপের শেষ দুই আসরের সাফল্য তুলে ধরে নিজের দলের প্রতি তার আত্মবিশ্বাসের কথা জানান। অধিনায়ক বলেন- এশিয়া কাপে সাম্প্রতিক সময়ে আমাদের দারুণ স্মৃতি রয়েছে। শেষ তিন এশিয়া কাপেই আমরা দুবার ফাইনাল খেলেছি। পাশাপাশি র্যা ঙ্কিং অনুযায়ী আমরা এশিয়ার তৃতীয় সেরা দল। শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে খেলার আগে এটা আমাদের অনুপ্রাণিত করছে যে কোন দলের বিপক্ষে লড়ার সামর্থ্য দলের রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here