অক্টোবরে মাঠে গড়াতে পারে শেখ কামাল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ

0
165

দুই বছর সফল আয়োজনের পর হঠাৎই বন্ধ হয়ে যায় শেখ কামাল ইন্টারন্যাশনাল ক্লাব কাপের আয়োজন।দেশের বড় দলগুলোর পাশাপাশি বিদেশ থেকে ভালো দল আসায় দর্শক প্রিয়তা পায় চট্টগ্রাম আবাহনীর তত্ত্বাবধানে আয়োজিতো টুর্নামেন্টটি।

তবে একটি টিভি চ্যানেলের করা রিপোর্টের পর টনক নড়েছে বাফুফের।বাফুফের অনুমতির কারনে টুর্নামেন্টটি আয়োজন সম্ভব হচ্ছিলো না বলে জানায় চট্টগ্রাম আবাহনী কর্তৃপক্ষ।তাই এবার বাফুফে থেকে সাড়া পেয়ে চলতি বছরের অক্টোবরে আয়োজিত হতে পারে আলোচিত এই ইন্টারন্যাশনাল ফুটবল টুর্নামেন্টটি।

দল হিসেবে টুর্নামেন্টে আয়োজ চট্টগ্রাম আবাহনীর সাথে দেখা যেতে পারে ঐতিহ্যবাহী ঢাকা আবাহনী ও ঢাকা মোহামেডানকে।সাথে পাশের দেশ থেকে আসতে পারে দুই জায়ান্ট মোহনবাগান ও ইস্টবেঙ্গল।মোট ছয়টি দল নিয়ে আয়োজিত হতে পারে টুর্নামেন্টটি।তাই অন্য দলটি নেপাল,ভুটান বা শ্রীলংকা থেকে আসার সম্ভাবনাই বেশি।

ক্লাবের লড়াই ছাপিয়ে বাংলাদেশী ক্লাব গুলো করবে দেশের প্রতিনিধিত্ব,যেখানে বাইরের দলগুলোও তাদের দেশের সম্মানে খেলবে।অর্থ্যাৎ বন্দর নগরীতে বসবে এক উত্তেজনাপূর্ণ আন্তর্জাতিক ফুটবল লড়াইয়ের আসর। অপেক্ষায় আছে চট্টলার ফুটবলপ্রেমী দর্শকরা ফুটবলের এই মহারনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here